রোশন সিং এবং শ্রাবন্তীর সম্পর্কে চিড় ধরার খবরই এখন সংবাদ শিরোনামে। নুসরত জাহান এবং নিখিল জৈনের মত তাঁদের সম্পর্কের তিক্ততা নিয়েও বিনোদন মহল এখন সরগরম। শ্রাবন্তী যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও রকমই মন্তব্য করতে স্বাচ্ছন্দবোধ করছেন না। অন্যদিকে রোশনও মুখে কুলূপ এঁটেছেন। তাঁদের নীরবতায় ক্ষোভ, অনুতাপ প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

একে অপরকে তোপ দেগেই নিজেদের প্রোফাইলে নানা পোস্ট করে চলেছেন বলেই দাবি নেটিজেনদের। এসবের মাঝেও নিজের সুখ স্বাচ্ছন্দ নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। রোশন নয়, যে জিনিসের মাধ্যমে তিনি সবচেয়ে বেশি সুখ পান সেই ভিডিওই পোস্ট করলেন শ্রাবন্তী। নিজের সখের জিম দ্য ফিটনেস এম্পায়্যারের উদ্বোধনীর একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে তাঁকে গাঢ় সবুজ রঙের গাউনে দেখা গিয়েছে। 

আরও পড়ুনঃনতুন বছর পড়তেই সুখবর 'শ্যামা'র জীবনে, আনন্দে আত্মহারা 'কৃষ্ণকলি'র তিয়াশা

 

মধ্যমগ্রামে শপিং মলে তাঁর জিম খোলার পিছনে রয়েছে শ্রাবন্তী রক্ত জল করা খাটনি। যার পরই এই স্বপ্ন পূরণ তিনি করতে পেরেছেন। সেদিনের একটি ছবি পোস্ট করে লিখেছেন, "প্রতিটি সূচনাই নতুন আশা, সুযোগ নিয়ে আসে যার মাধ্যমে আমরা নিজেদের আশা আকাঙ্খা পূরণ করি।" শ্রাবন্তী যেন সব দুঃখ ভুলে এমনই আনন্দে জীবন কাটাতে সক্ষম হন। রোশন বিয়ে, সম্পর্ক নিয়ে নানা পোস্ট করলেও শ্রাবন্তী তেমন কড়াভাবে সেই জবাব দেননি। নিজের নীরবতাকেই হাতিয়ার করেই এগিয়ে চলেছেন শ্রাবন্তী।