দূর্গাপূজা শুরু হয়ে গেছে। আজ চতুর্থী। সকলেই পুজোর আনন্দে মেতে উঠেছেন, শুরু হয়েও গেছে পুজোর প্রস্তুতি। করোনা আবহে পুজোর রং ফিকে হলেও সকলেই পুজোর আনন্দে মাতোয়ারা। পুজো ফ্যাশনে কে কাকে টেক্কা দেবে তা নিয়েও চলছে হাড্ডাহাড্ডি। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বাঙালি অভিনেত্রী মধুরিতা সরকার। পুজোর আগেই যেভাবে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তাতে এবার বলি অভিনেত্রীদেরও হার মানাবেন বাঙালি অভিনেত্রী । 

আরও পড়ুন-প্রেমে পাগলামি না থাকলে উষ্ণতাকে লোকে বলবে 'পর্ণোগ্রাফি', ঠোঁট ঠাসা চুমুতে অকপট স্বস্তিকা...

পরণে নীল শাড়ি সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ, কানে তিন ঝালোরের ঝুমকাতেই সেলফিতে ক্লিক করেছেন মধুমিতা। সেলফিতে ক্লিক করেই ইনস্টা-তে পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের।

 

 

ছিমছাম সেক্সি চেহারাই প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার সেই পাখি কিংবা ইমন।  প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সাহসী ফোটোশুট থেকে ভিডিওতে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা।মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। একের পর এক ছবিতে লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করে থাকেন। মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠছে অভিনেত্রীকে দেখে। নীল শাড়িতেই উষ্ণতার পারদ চড়িয়েছেন অভিনেত্রী। যা দেখে কমেন্ট ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতা।