Asianet News BanglaAsianet News Bangla

প্রেমে পাগলামি না থাকলে উষ্ণতাকে লোকে বলবে 'পর্ণোগ্রাফি', ঠোঁট ঠাসা চুমুতে অকপট স্বস্তিকা

  • সারা শরীর জুড়েই উষ্ণতা চুঁইয়ে পড়ছে
  • প্রেমে কারণ না থাকলেই আদরকে বেডসিন বলবে
  • সম্প্রতি প্রকাশ্যে  এসেছে চরিত্রহীন ৩-এর টিজার
  • মাত্র ২২ সেকেন্ডের এই টিজারেই যৌন আবেদন নজর কেড়েছে নেটিজেনদের
Swastika Mukherjee and sourav das starrer  Charitraheen 3 teaser goes viral BRd
Author
Kolkata, First Published Oct 20, 2020, 11:05 AM IST

ঘন হয়ে নেমে আসছে অন্ধকার। তারই মধ্যে আষ্টেপৃষ্টে একে অপরকে ভালবাসার চাদরে মুড়িয়ে রেখেছেন দুই যুগল। প্রেমের উষ্ণতা উপচে পড়ছে। ঠোঁট ঠাসা চুমু খেয়ে বিড়বিড় করে একের পর এক কথা বলেই চলেছেন লাস্যময়ী নারী। এ কি বন্য প্রেম? নাকি পাগলামি ? টিজার দেখেই আঁতকে উঠেছেন নেটিজেনরা।

 

Swastika Mukherjee and sourav das starrer  Charitraheen 3 teaser goes viral BRd

 

আরও পড়ুন-মনের মানুষ খুঁজে পেলেন ইমন, চুপিসাড়ে 'এনগেজমেন্ট' সারলেন প্রেমিকের সঙ্গে...

সারা শরীর জুড়েই উষ্ণতা চুঁইয়ে পড়ছে। এই গলার আওয়াজ খুব চেনা, কে এই নারী? লাস্যময়ীকে কথাতেই যেন ঘাম ঝরছে ভক্তদের।   টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। তিনি হলেন  স্বস্তিকা মুখোপাধ্যায়।

 

 

সমস্ত পাগলামির পিছনেই একটা কারণ রয়েছে। আর সব প্রেমের মধ্যেই থাকে পাগলামি। আর তা না থাকলেই সেটা পর্ণোগ্রাফি হয়ে যাবে। তিনি আরও বলেছেন প্রেমে কারণ না থাকলেই এই আদর, ভালবাসাকে বুদ্ধিমান লোকেরা শুধু বেডসিন-এর তকমা দেবে। এই সত্যি কথাগুলোই শোনা গেল স্বস্তিকার কন্ঠে। সম্প্রতি প্রকাশ্যে  এসেছে 'চরিত্রহীন ৩'-এর টিজার। মাত্র ২২ সেকেন্ডের এই টিজারেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকার যৌন আবেদন নজর কেড়েছে নেটিজেনদের। একে অপরের শরীরে মিশে ভালবাসার ভিন্ন সংজ্ঞা দিয়েছেন স্বস্তিকা। পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'চরিত্রহীন ৩'-এর মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকা এবং সৌরভ দাসকে। ঘনিষ্ঠ দৃশ্যের কারণেও এর আগের সিজন সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল, এবারও যে তেমনটাই হতে চলেছে তা টিজারেই প্রমাণ মিলেছে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios