মধুমিতা সরকার আপাতত শহর ছেড়ে এখন বহু দূরে। ফ্লাইটে ভিডিও করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 'হাম তো উড় গায়ে' গানের সঙ্গে ভিডিও করেছেন তিনি। ভিডিও দেখে ভক্তদের প্রশ্ন কোথায় চললেন তিনি। তাঁর গ্ল্যামার, সৌন্দর্য, হটনেস যেন ক্রমশ বেড়েই চলেছে। কখনও ব্যাকলেস অবতারে তো কখনও ক্রপ টপে ধরা দিয়ে ফিটনেস গোল তৈরি করেন। হাই থাই স্লিটেড লাল রঙের নেটেড গাউন। উঁকি মারছে মধুমিতার ট্যাটু। 

 

নিজের এমনই ছবি পোস্ট করে ভাইরাল হলেন সুন্দরী। সম্প্রতি নিজের একটি সাদা-কালো ছবির পোস্টের মাধ্যমে একটি কথা জানান তিনি। ক্যাপশনে লিখেছিলেন, "মাঝে মধ্যে জীবনে রঙ না থাকাটাই প্রয়োজন।" নিঃসন্দেহে মধুমিতাকে রঙ ছাড়া ছবিতেও অসাধারণ লাগছিল। তবে তাঁর এই ক্যাপশনে খটনা লেগেছে ভক্তদের। কেন এমন ক্যাপশন দিয়েছেন মধুমিতা। তবে কি অভিনেত্রীর মন খারাপ। প্রশ্ন তুলেছিল ভক্তরা। 

আরও পড়ুনঃ'মোহর'র গল্পে ঘুরবে মোড়, ছাদনাতলায় কনে বদল করে কি মোহরকে আনবে শঙ্খ

 

জীবনে ভালবাসার দিক থেকে কি ব্যর্থ হয়েছেন তিনি। এমনও প্রশ্ন এসেছিল তাদের মনে। মধুমিতা প্রায়সই সাদা-কালো ছবি পোস্ট করতে থাকেন। এমনকি তাঁর পছন্দের রঙও কালো। সাদা রঙের পোশাকও পরতে বেশ পছন্দ করেন তিনি। সাদা-কালো টোনে এডিট করা ছবিটির সঙ্গে মানানসই ক্যাপশন দিতে গিয়েই এই কথাটি লিখেছেন মধুমিতা। তাতেই ভক্তদের মধ্যে উত্তেজনা শুরু। প্রিয় অভিনেত্রীর জীবনের হালহকিকত জানতে তারা সর্বদা মরিয়া হয়ে থাকে।