Asianet News BanglaAsianet News Bangla

কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন মধুমিতা, লাল টুকটুকে নববধূ-কে দেখে আপ্লুত অনুরাগীরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। যেখানে নববধূর লুকে দেখা গিয়েছে বঙ্গতনয়াকে। লাল টুকটুকে বেনারসি শাড়ি, কপালে চন্দন, গা ভর্তি সোনার গয়না, মাথার মুকুট পরে বাঙালি বধূর বেশে তাক লাগালেন মধুমিতা সরকার। কখনও আয়নার সামনে, আবার কখনও অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছেন আকাশে। নিজের প্রিয় মুহূর্তগুলিই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মধুমিতা।

Madhumita Sarcar Shares a wedding reel Video on Instagram fans  are shocked BRD
Author
Kolkata, First Published Aug 22, 2022, 5:25 PM IST

মধুমিতার স্টাইল স্টেটমেন্ট নিয়ে চর্চাও কম হয় না। শাড়ি হোক কিংবা পশ্চিমী ড্রেস, ওয়েস্টার্ন হোক কিংবা বিকিনি, সবেতেই নিজের সৌন্দর্যকে ফ্লন্টস করেন মধুমিতা সরকার। বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন মধুমিতা সরকার। অভিনেত্রীর সৌন্দর্যে বুঁদ ফ্যানেরা। আপাতত  নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। সদ্যই সোলো ট্রিপ করে ফিরেছেন মধুমিতা সরকার, আর ফিরে এসেই সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। যেখানে নববধূর লুকে দেখা গিয়েছে বঙ্গতনয়াকে। লাল টুকটুকে বেনারসি শাড়ি, কপালে চন্দন, গা ভর্তি সোনার গয়না, মাথার মুকুট পরে বাঙালি বধূর বেশে তাক লাগালেন মধুমিতা সরকার। কখনও আয়নার সামনে, আবার কখনও অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছেন আকাশে। নিজের প্রিয় মুহূর্তগুলিই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মধুমিতা।  যার ক্যাপশনে লেখা-বাঙালি বধূরা যা করে থাকে। মধুমিতা দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। মাত্র কয়েক ঘন্টার মধ্যে ১৩ হাজারেরও বেশি মানুষ ভিডিও লাইক করেছেন। তবে অনেকেই অভিনেত্রীকে কৌতুহল বশত প্রশ্ন করছেন সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসছেন মধুমিতা সরকার। কবে থেকে শুরু হতে চলেছে নতুন জীবন। 

গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেকে গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা। দিনকয়েক আগে ব্যস্ত রোমনামচা থেকে ছুটি নিয়ে ফ্রেশ অক্সিজেন নিতে সোলো ট্রিপে গেছিলেন মধুমিতা সরকার। মুসৌরির আনাচে কানাচে সবুজ মোড়া প্রকৃতির কোলে নিজেকে উজাড় করে দিয়েছিলেন নায়িকা। সেখানকার ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন পাখি, আর সেখান থেকে ফিরেই ভক্তদের চমকে দিয়েছেন মধুমিতা সরকার।  যদিও ভক্তদের প্রশ্নের কোনও উওর দেননি অভিনেত্রী। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই পোস্ট। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। উল্লেখ্য, জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই প্রথমবার  হইচই প্ল্যাটফর্মে দেখা গেছে মধুমিতাকে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios