মধুমিতা সরকারের রূপের ছটায় প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। সেই 'সবিনয় নিবেদন', 'কেয়ার করি না', 'বোঝেনা সে বোঝেনা'র মধুমিতার সঙঅগে এখনকার মধুমিতার যেন কোনও মিলই নেই। পরিচয় ছাড়া আর কোনও কিছুতেই তেমন মিল নেই। ট্রান্সফরমেশনে একেবারে বদলে ফেলেছেন নিজেকে মধুমিতা। চেহারাতেও এসেছে আকাশ পাতাল তফাত। আগের ফিগারের চেয়ে এখনকার ফিগার অনেক বেশিই টোনড হয়ে গিয়েছে।

মেনটেনডও থাকেন আগের চেয়ে বেশি। তবে তাঁর ফ্যাশনে এখনও পুরনো স্টাইলের ছোঁয়া। ক্যাজুয়াল স্টাইল স্টেটমেন্টের মতই মধুমিতার আরও একটি স্টাইল স্টেটমেন্ট রয়েছে। এলবিডি অর্থাৎ লিটল ব্ল্যাক ড্রেসে ধরা দিয়েছেন সম্প্রতি। ছোট কালো ড্রেসের থেকে যা সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হল মধুমিতার কালো চোকার। ডাবল ব্যান্ডের চোকার পরেছেন সেই কালো ড্রেসের সঙ্গে। মেকআপও একেবারে মিনিমালিস্টিক।

আরও পড়ুনঃতৃণার জীবনে খুশির খবর, শুভেচ্ছায় ভরল 'গুনগুন'র ভিডিও পোস্ট

যদিও মেকআপ নিয়ে মধুমিতা কখনই অতিরিক্ত এক্সেপেরিমেন্ট করেন না। তাঁর গায়ের রঙ অনুযায়ী, যতখানি মেকআপ করা প্রয়োজন ততটা ইকরে থাকেন তিনি। এবারেও ব্লাশ পিঙ্ক এবং পিচ রঙের মেকআপেই সাজিয়ে তুলেছেন নিজেকে। ক্যাপশনে ছিল অভিনবত্ব। "কেউ আছো?" এমনই প্রশ্ন করে মাঝরাতে ছবি আপলোড করেছেন মধুমিতা। তাঁর সৌন্দর্যে নিমেষের মধ্যে তাঁৎ প্রেমে পড়েছে অগণিত অনুরাগীরা।