বাংলা টেলিজগতের পাওয়ার কাপলের অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। নীল এবং তৃণার বিয়ে নিয়ে এখন চূড়ান্ত আগ্রহ ছড়িয়েছে সকলের মধ্যে। খড়কুটো এবং কৃষ্ণকলি ধারাবাহিকদুটির দর্শকও তাঁদের বিভিন্ন আপডেটের অপেক্ষায় বসে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে। তাঁদের ধারাবাহিক নিয়ে যেমন দর্শকদের মধ্যে উত্তেজনা টানটান তেমন তাঁদের ব্যক্তিগত জীবনের প্রতি উৎসাহ রয়েছে তাঁদের। 

জানা যাচ্ছে আগামী বছর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তারই প্রস্তুতিপর্ব চলছে জোর কদম। এরই মাঝেই আরও এক খুশির খবর দিয়ে বসলেন তৃণা। সম্প্রতি এক মিলিয়ন ফলোয়ারস জুড়েছে তৃণার ইনস্টাগ্রাম ফোলোয়ার তালিকায়। সাধারণত টেলি অভিনেত্রীর এত কম সময় এমন জনপ্রিয়তা দেখা যায় না। তবে তৃণা নিজের অভিনয় গুণে আজ সেই জায়গা অর্জন করতে পেরেছেন। 

আরও পড়ুনঃ'কেউ কি আছো', মধ্যরাতে কার উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়লেন মধুমিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

তৃণা সেই কথাই একটি পোস্টের মাধ্যমে জানিয়ে নিজের ইনস্টা ফ্যামদের ধন্যবাদ জানিয়েছেন। তারা পাশে না থাকলে যে তৃণার এই জনপ্রিয়তা লাভ করাই সম্ভ হত না। দর্শকের আশা তিনি আগামী আরও বহু বছর এভাবেই সকলকে বিনোদনের জোগান দিয়ে যাবেন। কেবল ধারাবাহিকের মাধ্যমেই নয়, তৃণা নিজের সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টের মাধ্যমে বিনোদের জোগান দিতে থাকেন। যার ফলস্বরূপ তিনি আজ মিলিয়নের ফ্যামের খাতায় নাম লিখিয়েছেন।