Asianet News Bangla

প্রেমের গুঞ্জনই বাঁধা হল বন্ধুত্বে, 'যমুনা ঢাকি'-র সেটে কথা বলা বন্ধ সংগীত-যমুনার, কেন জানেন

 যমুনা ঢাকি ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র যমুনা ও সংগীতকে নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। শুটিং সেটে একে অপরের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন যমুনা ও সংগীত। কিন্তু কারণটা কী?

Mega serial jamuna Dhaki lead pair Sweta bhattacharya and rubel das relationships is not well  BRD
Author
Kolkata, First Published Jul 17, 2021, 9:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ট্রোলিংই যেন নিত্যদিনের সঙ্গী। বাংলা টেলিভিশনের জনপ্রিয় টেলি ধারাবাহিক যমুনা ঢাকি নিয়ে জনপ্রিয়তা তুঙ্গে দর্শকদের মধ্যে। পাশাপাশি সিরিয়ালে কর্মকান্ডে ট্রোল করতেও ছাড়ে না নেটিজেনরা। চলতি সপ্তাহে টিআরপি-র তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছিল যমুনা ঢাকি সিরিয়াল। সিরিয়ালের অন্দরের গল্প জানার জন্য রীতিমতো মুখিয়ে থাকে নেটিজেনরা। সূত্রের খবর, ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র যমুনা ও সংগীতকে নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। শুটিং সেটে একে অপরের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন যমুনা ও সংগীত। কিন্তু কারণটা কী?

আরও পড়ুন-'ফাইজার' টিকা নিয়েই গুরুতর অসুস্থ, হঠাৎ কী হল পরিণীতির, বোনের সেবা করছেন দিদি প্রিয়ঙ্কা

অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের নজর কাড়লে অফস্ক্রিন কেমিস্ট্রি মোটেই ভাল নয় যমুনা ও সংগীতের। কিছুদিন আগে গুঞ্জনে শোনা যাচ্ছিল দুজনে নাকি  চুটিয়ে প্রেমও করছেন।  তারপরেই হঠাৎ ছন্দপতন। শুটিং চলাকালীন সব ঠিক থাকলেও শুটিং বন্ধ হলেই একে অপরকে এড়িয়ে চলছেন তারা। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ধারাবাহিকে কাজ করতে করতে একে অপরের খুবই ভাল বন্ধু হয়ে গেছিলেন শ্বেতা ও রুবেল। কিন্তু তাদের প্রেমের গুঞ্জন নিয়ে এতটাই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়, যা নিয়েই বিপাকে পরেন দুই তারকা।

আরও পড়ুন-'Pregnant' স্বস্তিকা, মা হতে চলেছেন প্রেমিকা, গর্ভাবস্থার সুখবর শুনে কী বললেন শোভন

সত্যিই কি প্রেম, নাকি প্রেমের গুঞ্জন। শ্বেতার সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে রুবেলের প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝি শুরু হয়। অন্যদিকে শ্বেতাও দীর্ঘ এক দশক ধরে কমিটেড রিলেশনশিপে রয়েছেন। তাই দুজনেই এই ঝামেলা এড়াতে বন্ধুত্বের সম্পর্কটাও রাখতে রাজি নন। কাজ ছাড়া তারা আর একে অপরের সঙ্গে কথা বলবেন না। শুটিংয়ের খাতিরে যতটুকু দরকার ঠিক ততটাই কথা বলেন তার। তবে এর প্রভাব যে অনস্ক্রিনে পড়বে না তা নিয়ে আত্মবিশ্বাসী দুই তারকা। তবে এই বিষয়টি প্রশ্ন তুললেই হেসে উড়িয়ে দিয়েছেন দুজনেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই পুরো বিষয়টি নজরে আসবে। ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন না এই দুই তারকা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios