দুবাইতে কাটাচ্ছেন মিমি চক্রবর্তী। সাংসদ-অভিনেত্রী মিমির ছুটি কাটানোয় মন মজেছে ভক্তমহলের। দুবাইয়ের মনোরম পরিবেশে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া ভুলে মন্ত্রমুগ্ধ হয়েছেন তিনি। রাজনীতি ও বিনোদনের মহল ছেড়ে এখন তিনি সুফিয়ানায় মত্ত। দুবাইয়ের আভিজাত হোটেল, সমুদ্রসৈকত, রাস্তার ভিডিও, ছবি পোস্ট করে চলেছেন মিমি। অভিনেত্রীর দুবাই ডায়রিজই এখন নেটদুনিয়ার হটকেক হয়ে উঠেছে। 

নিত্যদিন নতুন নতুন ভিডিও, লাইভ, ছবি পোস্ট করছেন মিমি। মনোরম পরিবেশে দুবাইয়ের ফাইভ স্টার হোটেল, মরুভূমি, সমুদ্রসৈকতে মজেছেন মিমি। মিমির দুবাই অ্যালবামে নেটবাসীদের মন ভরেছে। সেই ভাললাগার রেশ কাটতে না কাটতেই এবার আরও এক ভিডিও নিয়ে হাজির মিমি। যেখানে তাঁকে দুবাইয়ের নামকরা ডেজার্ট সাফারিতে দেখা গিয়েছে। সেই সাফারির আনন্দ নিতে নিতেই নিজের গ্ল্যামারাস জীবন ভুলএছেন মিমি। ছেলেবেলায় ফিরে গিয়েছেন এক লহমায়। 

আরও পড়ুনঃদীপিকার জন্মদিনের জলসায় অন্তর্বাসে হাজির আলিয়া, ছবি দেখলে চোখ কপালে উঠবে আপনার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

ডেজার্ট সাফারির মাঝে বালির উপর খালি পায় লাফিয়ে বেড়াচ্চেন অভিনেত্রী। নিজের ব্র্যান্ডেড জামা, জুতো কোনও কিছুর ভ্রুক্ষেপ নেই তাঁর। বাচ্চা মেয়ের মত সেখানে মজা করতে শুরু করে দিয়েছেন। জুত খুলে ঠান্ডা বালিতে পা রাখতেই এ যেন এক অন্য মিমি। যাঁকে চেনে না টলিউড এবং সাধারণ মানুষ। জলপাইগুড়ির মেয়ে যে পাহাড়ের পাশাপাশি মরুভূমিকেও এতটা ভালবাসে তা আগে কখনও প্রকাশ পায়নি। নিজের মিউজিক ভিডিওর শ্যুটিং মরুভূমিতে করলেও এভাবে তাঁকে মজা করতে দেখা যায়নি আগে।