করোনা ভাইরাস নিয়ে এখনও পর্যন্ত কোনও ওষুধই বের করা সম্ভব হয়নি। রাতদিন এক করেই বিশেষজ্ঞরা চেষ্টা করে চলেছেন। এমনই পরিস্থিতিতে এই রোগ নিরাময়ে দেশ জুড়ে ছড়িয়ে পড়েছে নানা গুজব। কী খাবেন, কী খাবেন না, কী কী করা উচিৎ নানা মন্তব্য ঘিরে তৈরি হয়েছে একাধিক জল্পনাও। এমনই পরিস্থিতিতে প্রতি মুহূর্তে গুজব এড়ানোর কথা বলা হচ্ছে। 

আরও পড়ুনঃ'সহজেই অন্য মেয়েদের প্রতি আকৃষ্ট হয়ে পড়তাম', ডিভোর্স নিয়ে বিস্ফোরক হৃত্বিক

আরও পড়ুনঃমি টু'র জেরে ২৩ বছরের জেল খাটছিলেন হার্ভে, করোনায় আক্রান্ত এই প্রাক্তন প্রযোজক

যাঁদের মধ্যে অন্যতম নাম অমিতাভ বচ্চন। প্রথম থেকেই তিনি জানিয়ে এসেছেন করোনার মোকাবিলা করবেন কীভাবে। কিন্তু সেই ব্যক্তির মুখে এ কী কথা উঠে এল। প্রতিটা সময় সোশ্যাল মিডিয়ার পাতায় যিনি মানুষকে সচেতন করে চলেছেন, তিনি এবার সোশ্যাল মিডিয়ার পাতায় যা লিখলেন তাতেই অবাক নেটিজেনরা। অমাবস্যায় বেড়ে যায় ভাইরাসের শক্তি। তাই কাঁসর-ঘণ্টা-শঙ্খ বাজিয়ে তা দূর করতে হবে। 

অমিতাভ বচ্চনের এই কথা শোনার পরই ঝড় ওঠে নেট দুনিয়ায়। রবিবার জনতা কারফিউ পালন করা হয়েছিল গোটা দেশ জুড়ে। তার মাঝেও কাজ করে চলেছেন জরুরী ভিত্তিক কাজের সঙ্গে যুক্ত মানুষেরা। তাঁদের উদ্দেশ্যে ধন্যবাদ জানাতেই বিকেল পাঁচটায় গোটা দেশজুড়ে করতালি দিয়ে, শঙ্খ বাজিয়ে, হাততালি দিয়ে উৎসাহ জাগিয়েছিলেন। কিন্তু তাঁর উদ্দেশ্য অমাবস্যায় করোনা ভাইরাস মেরে ফেলা নয়। বিগ-বির টুইট ঘিরে জল্পনা তুঙ্গে।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা