সোশ্যাল মিডিয়ায় মিমি চক্রবর্তী বেশ অ্যাক্টিভ। পাব্লিক ফিগার হয়ে কীভাবে কোন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা উচিত তা নখদর্পনে মিমির। তাঁর এই সোশ্যাল মিডিয়া স্যাভি হওয়াকে রীতিমত পছন্দ করে নেটিজেনরা। ব্যক্তিগত জীবন হোত বা পেশাগত গত সবেরই ঝলক তিনি রেখেছেন নেটদুনিয়ায়। তবে সম্পূর্ণ সীমা মাথায় রেখে। সাইবারবাসীরা কী ধরণের পোস্ট পছন্দ করেন সেই বিষয় যথেষ্ট ভাল রিসার্চও রয়েছে তাঁর। 

তিনিও খানিক সোশ্যাল মিডিয়া অ্যাডিক্ট হয়ে উঠেছেন। লকডাউনে রান্না বান্না, ওয়ার্ক আউট ভিডিও দিয়ে বিনোদনের জোগান দিয়েছিলেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলেও বিভিন্ন ভিডিও পোস্ট করতে থাকেন। কেবল সোশ্যাল মিডিয়ায় যে তাঁর নখদর্পণে তা নয়। ফ্যাশনের খুঁটিনাটি নিয়েও নেটদুনিয়ায় নানা পোস্ট দেখা যায় মিমির। সম্প্রতি এক অন্য কারণে ভাইরাল হলেন মিমি। 

আরও পড়ুনঃশীঘ্রই সামাজিক মতে বিয়ে করতে চলেছেন মিমি-ওম, তার আগেই বলিউড স্টাইলে ঘনিষ্ঠতায় মত্ত সেলেব জুটি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

নিজের শরীর নিয়ে বিপদে পড়েছেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছেন, "আমি ভাবতাম আমি নিজের জন্য সেরা ডায়েটিশিয়ান। তবে আদৌ তা সত্যি নয়। আমার শরীরে আমার ডায়েট কোনও ভাবেই কাজে লাগছে না। তোমাদের যদি কোনও কলকাতার ভাল ডায়েটিশিয়ান চেনা থাকে দয়া করে আমায় জানাও।" হঠাৎ কীসের জন্য শরীরে এই সমস্যায় পড়লেন মিমি। চিন্তিত ভক্তমহল।