বহু বছর ধরেই বাংলা চলচ্চিত্র জগতে কাজ করছেন মিমি চক্রবর্তী। টেলিদুনিয়া থেকে হাতেখড়ি অভিনয়ের দুনিয়ায়। 'গানের ওপারে' ধারাবাহিকে ঋতুপর্ণ ঘোষের তাঁকে চিনিয়েছিলেন বাঙালির দর্শককে। সেই থেকে আজ কেটে গিয়েছে অনেকটা বছর। এর মাঝে টলিউডে পদার্পণ। জনপ্রিয়তার শীর্ষে ওঠা নিমেষে। অনেকটা পথ হেঁটে এসেছেন তিনি। কেবল অভিনয়ই নয় গান ও রাজনীতির জগতেও হাতেখড়ি হয় তাঁর। 

রাজনীতির পথে শক্ত পায়ে যেমন হেঁটে চলেছেন মিমি তেমনই গানের গলায় মুগ্ধ করেছেন নিজের ভক্তদের। মিমির মিউজিক ভিডিও 'পরী হু ম্যঁয়' গানের একটি ছোট ভিডিও শেয়ার করেছেন মিমি। যেখানে ভেজা শরীরে জল থেকে উঠে আসছেন লাস্যময়ী। মিমির টোনড উরু বেরিয়ে এসেছে স্কার্ফের এক পাশ থেকে। ভিডিওতে তাঁর ভেজা শরীরে স্পষ্ট কার্ভস। স্টাউট চেহারায় চোখ কপালে তুললেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

বছর খানেক আগে মুক্তি পাওয়া গানের ক্লিপিংস শেয়ার করে ফের নস্টালজিক হলেন মিমি। পাশাপাশি নস্টালজিয়ায় ভাসল সকল সিনেপ্রেমীরা। সাদা রঙের স্যুইমসুট, সাদার উপর বিভিন্ন রঙ দিয়ে প্রিন্ট করা স্কার্ফ। সঙ্গে গলায় হেভি নেকপিস। ভেজা চুলে হাত বুলিয়ে, সেক্সি চাউনি মিমির। ভিডিওটি শেয়ার করে ফের নিজের পুরনো মিউজিক ভিডিওটির ভিউজ বাড়িয়ে ফেললেন মিসেস চক্রবর্তী।