একে অন্যের সঙ্গে কথা নেই বেশ কিছুদিন। প্রকাশ্যে একে অপরের সঙ্গে কথাও বলেননি তাঁরা দুবছর। সমস্যার শুরু হয় রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্ককে ঘিরে। একে অন্যকে শুভেচ্ছা জানানো তো দূর, একই অনুষ্ঠানে এক সঙ্গে তাঁদের দেখাও যেত না। কিন্তু এবার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে খানিক স্বস্তি বোধ করলেন ভক্তরা। 

বিস্তারিতঃ উপস্থিত কলাকুশলিরা, মিলল না সরঞ্জাম, হঠাতই বন্ধ রানি রাসমনি-র শ্যুটিং

রাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েই যেন একপ্রকার লাইম লাইটে ফিরেছিলেন শুভশ্রী। সবে মাত্র ব্রেকআপ হয়েছিল রাজ ও মিমি চক্রবর্তীর। তারপরই যেন তড়িঘড়ি বিয়ের আসর বসে গেল শুভশ্রী ও রাজের। হাতে পাওয়া কিছু সময়ের মধ্যেই মিমি চেষ্টা করেছিল ভুল বোঝাবুঝিগুলো মেটাতে। কিন্তু সে গুড়ে বালি। ততদিনে বিয়ের সানাই বেজে গিয়েছে। সেখান থেকেই মিমি ও শুভশ্রীর মধ্যের ঠাণ্ডা লড়াই জায়গা করে নেয় খবরের শিরোনামে। বিয়ের পরই সব শান্ত।

বিস্তারিতঃ আবারও বিবাহ বিচ্ছেদের খবর টলি-পাড়ায়, ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ডিভোর্সের পথে

তবুও নেট দুনিয়ায় নেটিজেনরা প্রশ্ন তুলতে পিছুপা হননি। বিয়ে থেকে বউভাত, মিমি কেন এল না! তাঁকে কি আদেও নিমন্ত্রণ করা হয়েছিল! একদিকে যেমন সময়ের সঙ্গে সঙ্গে ফিকে হয়ে যায় সেই প্রশ্ন, তেমনই আবার মাথা চারা দিয়ে ওঠে অন্য খবর। সময়ের সঙ্গে পরিবর্তন হতে থাকে পরিস্থিতির। একদিকে ভোটে দাঁড়ায় মিমি, অন্যদিকে অভিনয় জগতে আবারও ঘুরে দাঁড়ান শুভশ্রী। নিজের ঘরানার থেকে বেড়িয়ে অনেকটা আলাদা ধাঁচের ছবি পরিণীতা। এক সাক্ষাৎকারে শুভশ্রী জানান এই ধরনের একটা চরিত্রের জন্যই তিনি অপেক্ষা করছিলেন।

 

 

কিন্তু সময় যতই কাটুট, তাঁদের মধ্যে কি কোথাও গলল সম্পর্কের পারদ! এবার প্রকাশ্যেই দেখা গেল তাঁর এক ঝলক। শুক্রবার মুক্তি পেল পরিণীতা। শুভেচ্ছায় ভরতে থাকল শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার পাতা। সেই তালিকা থেকে বাদ পড়ল না মিমি নুসরতের নামও। শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন মিমি চক্রবর্তী। বিপরীতে শুভশ্রীও তাঁকে অনুরোধ করলেন ছবিটা দেখার জন্য। 

বিস্তারিতঃ বিদেশের মাটিতেও সেরা তারিখ, সাধুবাদ জানিয়ে টুইট করলেন প্রসেনজিৎ

এই পোস্ট দেখা মাত্রই দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্ক যে খানিকটা স্বাভাবিক হচ্ছে তা স্পষ্ট হয়ে গেল, ভক্তদের মনেও একটাই প্রশ্নের উদয় হল, কোথাও কি তাঁদের মধ্যে সম্পর্ক এবার স্বাভাবিক হওয়ার পথে। সে উত্তর সময়ই দেবে।