বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার দাবি তুলে এপ্রিল মাস থেকে একাধিক বৈঠকে যোগ দিয়েছেন ছোট পর্দার কলাকূশলিরা। কিন্তু সাময়িক স্বস্তি মিললেও পরবর্তীতে তা দীর্ঘ স্থায়ী হল না। কয়েকদিনের মধ্যেই আবারও অর্থ সংকটের মুখে পড়ে বন্ধ হল একাধিক ধারাবাহিকের শ্যুটিং।

আরও পড়ুনঃ গণেশ চতুর্থীতে গান গাইলেন মিমি, উপস্থিত ছিলেন নুসরত, দেখুন ভিডিও

শ্যুটিং সেটে উপস্থিত রইলেন কলা কূশলিরা। কিন্তু টেকনিশিয়ানদের বকেয়া টাকা না মেটায় তাঁরা বন্ধ করে দিলেন সরঞ্জাম সরবারাহ। বেশ কয়েকমাস ধরেই টাকা বকেয়া ছিল। সম্প্রতিই আর্টিস্ট ও টেকনিশিয়ানদের বকেয়া টাকা মেটানো হয়। কিন্তু সাপ্লায়াররা কিছুই পাননি। তাঁদের জানানো হয়েছিল ৩০ অগাস্টের মধ্যে মিটিয়ে দেওয়া হবে প্রাপ্য টাকা। 

সেই মত চেক হাতে পাওয়ার পরও টাকা ঢুকলো না। চেক বাউন্স হওয়ার পরই আবারও কাঠ গোড়ায় দাঁড়াতে হল সুব্রত রায়কে। প্রযোজকের বিরুদ্ধে এবার সরব হলেন সরঞ্জাম সরবরাহকারিরা। স্পষ্টই জানিয়ে দিলেন তাঁদের পক্ষে আর সরঞ্জাম সরবরাহ করা সম্ভব নয়। ফলে বিপদের মুখে পড়তে হয় ধারাবাহিকের শ্যুটিং-কে। 

আরও পড়ুনঃ আবার জুটি বাঁধলেন শ্রাবন্তী-সোহম, দেখা মিলবে ছোট পর্দায়

একের পর এক মিটিং হলেও এখনও মেলেনি সমাধান সূত্র। তাই বন্ধই রইল রানি রাসমনি, দেবী চৌধুরানির শ্যুটিং। তাঁদের জানানো হয়েছে কাজ চালু রাখতে, কিন্তু আবারও প্রতিশ্রুতি ভঙ্গের ভয় বেঁকে বসেছেন তাঁরা। যদিও তাঁদের জানানো হয়েছে আগামী শনিবারের মধ্যে মিটিয়ে দেওয়া হবে বকেয়া টাকা।