চলচ্চিত্র জগত থেকে রাজনীতির ময়দান, পাকাপাকি জায়গা করে নিয়েছেন মিমি চক্রবর্তী। বিপপল ভোটে জয়ী হয়ে যাদবপুর কেন্দ্র থেকে সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন মিমি। সোশ্যাল মিডিয়াতেও কী ভাবে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে হয় তাও জানেন যাদবপুরের সাংসদ। তারকাদের নিয়ে সব সময়েই ভক্তদের মনে বিশেষ কিছু প্রশ্ন থাকে। ইনস্টাগ্রামে ফলোয়াসরা এমনই কিছু প্রশ্ন করেন মিমিকে। সেগুলির খোলাখুলি উত্তর দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করলেন মিমি নিজেই। 

আরও পড়ুনঃ রূপকথার গল্পের সাক্ষী থাকলেন মিমি চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

দেখে নেওয়া যাক এমনই কিছু প্রশ্ন ও তার উত্তর- 

১) মিমিকে এক ভক্ত জিজ্ঞাসা করেন ওজন ধরে রাখতে ও সুস্থ থাকতে তিনি কী খান। উত্তরে মিমি বলেন, আমি চেষ্টা করি স্বাস্থ্যকর খাবার খেতে। রাত ৮.৩০টার মধ্য়ে ডিনার শেষ করি। তবে শ্যুটিংয়ের জন্য ওয়ার্কআউট মিস হয়ে যায় মাঝে মাঝে। 

২) আর একজন অজ্ঞাত পরিচয় ফলোয়ার বলেন, ম্যাডাম যাদবপুরের উন্নতিটা এবার করুন! উত্তরে মিমি বলেন, একদিনে তো উন্নতি করা সম্ভব নয়। তার জন্য যা দরকার করছি। একটু বিশ্বাস রাখুন। আমি তো  ওয়ান্ডার ওম্যান নই। আশা করি আপনি তা জানেন। 

৩) এক জন জিজ্ঞাসা করেন, ম্যাডাম আপনার শিক্ষাগত যোগ্যতাটা বলুন। উত্তরে মিমি বলেন, আপনি গুগল করে দেখে নিতে পারেন। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রিয় বান্ধবী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহানের বিয়ের জন্য তুরষ্ক থেকে ঘুরে এলেন মিমি। নুসরতের কলকাতা রিসেপশনেও তাঁর উপরে ছিল গুরু দায়িত্ব। সে সব সেরে আবার নিজের কাজ শুরু করে দিয়েছেন মিমি চক্রবর্তী।