হাথরস ধর্ষণকাণ্ড নিয়ে উত্তপ্ত গোটা দেশ। সলকল সাধারণ মানুষের মতই চটেছেন মিমি চক্রবর্কী। সম্প্রতি তাঁর এক পোস্ট নিয়ে এমনই অনুমান ছিল নেটিজেনদের। তাদের প্রশ্ন, এবার কি মুখ খুললেন মিমি। এমনই আভাস পাওয়া গিয়েছিল তাঁর পোস্টে। প্রশ্ন ছুঁড়েছিলেন মিমি। নারীদের মা হিসাবে মেনেও কেন তাদের অমার্যাদা করা হয়। কেন প্রাপ্য সম্মান দেওয়া হয় না তাদের। হাথরস ধর্ষণকাণ্ডের পরই এমন পোস্ট করেছিলেন মিমি। 

মিমির এবার সরাসরি প্রতিক্রিয়া দিলেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংয়ের মন্তব্যে। হাথরস ধর্ষণকাণ্ড নিয়ে নানা মুণির নান মত। তবে সুরেন্দ্র সিংয়ের এই বিস্ফোরক মন্তব্যে ধীক্কার জানাচ্ছে একের পর এক মানুষ। নেটদুনিয়ায় তাঁকে নিয়ে চলছে বিভিন্ন প্রতিবাদ। তাঁকে নিয়ে এবার মুখ খুললেন মিমিও। সুরেন্দ্র সিংয়ের কথায়, মেয়েদের ভদ্র ব্যবহার এবং নীতিশিক্ষা দেওয়া প্রয়োজন। 

মিমি এই মন্তব্যে বেজায় চটে লিখেছেন, "কাদের হাতে রয়েছে আমার দেশ।" অবাক হয়ে ধীক্কার জানানো ছাড়া তাঁর কাছে আর কোনও উপায় নেই। ২০২০ সালে দাঁড়িয়ে ধর্ষণকাণ্ড নিয়ে মহিলাদের সমর্থনে কথা না বলে তাদের ভদ্রতা এবং শিক্ষানীতি দেওয়ার কথা বলায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হয়েছে গোটা দেশ। পাশাপাশি ক্ষোভ উগরে দিয়েছেন মিমিও।