রাজনীতি ও অভিনয় দুটোই একসঙ্গে সামলাচ্ছেন মিমি চক্রবর্তী। তার মাঝেই নিজের সঙ্গে কেমন সময় কাটান তার কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মিমি। কখনও ছুটি কাটাতে গিয়ে, কখনও পোষ্যের সঙ্গে। মিমির দিন থেকে রাত কেমন কাটে, তা ইনস্টাগ্রামেই দেখতে পান ভক্তরা। 

মঙ্গলবার মিমি এমনই একটি ছবি পোস্ট করে। কিন্তু ছবির ক্যাপশন নিয়ে ইতিমধ্য়েই জল্পনা শুরু হয়ে গিয়েছে। মিমি নিজেরই একটি ছবি পোস্ট করে লেখেন, নিজে সব সমেয় মন থেকে  শক্ত ও সাহসী থাকো। ভালোবাসলে তাতে খাদ রেখো না। সৎ থাকো। এর পরেও ভালোবাসা হারিয়ে ফেললে তখন আর অনুশোচনা করতে হবে না। কারণ তুমি জানবে, তুমি তোমার কাজটা কিন্তু করেছিলে। 

 

 

মিমির এই পোস্ট ভক্তদের মন ছুঁয়ে যায়। কিন্তু ঠিক কার জন্য এই ক্যাপশন মিমি লিখেছেন, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে।  প্রশ্ন উঠছে, অবশেষে কি এবার মিমির জীবনে কেউ এলেন! মিমি যদিও এসব কিছু জানাননি। বরং তাঁর পোস্ট দেখলে বোঝা যায়, রিলেশনশিপ স্টেটাস সিঙ্গল হলেও, ভালই আছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

What do u want to say about this @nusratchirps 🤭😂

A post shared by Mimi (@mimichakraborty) on Jun 26, 2019 at 3:44am PDT

 

প্রসঙ্গত, নুসরতের বিয়েতে একটি ছবি ভাইরাল হয়। সেই ছবিতে দেখা যায়, মিমির মাথায় কলিরা ঠেকিয়ে দিচ্ছেন নুসরত। উত্তর ভারতীয়রা বিয়েতে এইগুলি পরেন। বিয়েতে উপস্থিত অবিবাহিত মেয়েদের মাথায় এই কালিরা ঠেকিয়ে দেন কনে। যদি কালিরা খুলে পড়ে যায় কোনও অবিবাহিত মেয়ের মাথায়, পরবর্তী বিয়ে হবে তারই। এটাই বিয়ের রীতি। এই ছবিটি দেখেও ভক্তরা জল্পনা শুরু করে দিয়েছিল মিমির বিয়ে নিয়ে। তবে মিমি কবে গাঁটছড়া বাঁধবেন তা সময়ই বলতে পারবে আপাতত।