না বিদেশ নয়, এবার মিমির পছন্দের তালিকায় কলকাতার অনতিদূরে ও হাতের কাছে থাকা মৌসুনি আইল্যান্ড। বেশ কয়েকদিন ধরে সেখানেই শুটিংয়ের কাজে ব্যস্ত মিমি চক্রবর্তী। একের পর এক ভিডিও ছবি সেখান থেকে পোস্ট করে চলেছেন মিমি। দিয়েছিলেন একটি ওপেন চ্যালেঞ্জও। কোন জায়গায় শ্যুটিং হচ্ছে বলতে পারলেই মিমি-র সোশ্যাল পেজে সঠিক উত্তরদাতা পাবেন স্থান।  

আরও পড়ুন- আবারও টলিউডে করোনার থাবা, কোভিড পজিটিভ আবির চট্টোপাধ্যায়

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

কীসের শ্যুটে ব্যস্ত বছর শেষে মিমি? সিনেমা নয়, নতুন চমক নিয়ে ভক্তদের দরবারে আসতে চলেছেন মিমি চক্রবর্তী। যদিও এখন মিমির গান সকলের কাছে অবাক করা বিষয় নয়। ২০১৯ ঝড় তুলে একের পর এক গান সামনে এনেছেন মিমি চক্রবর্তী। তার ড্রিম অ্যালবাম মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছিল। এবার সেই তালিকায় নতুন সংযোজনের পালা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

বাংলা গ্ল্যামার জগতে মিমির জনপ্রিয়তা এখন অনেকের কাছেই ঈর্ষাণীয়। তারপরে রয়েছে সাংসদের তকমাও। ফলে একদিকে ফিল্মি কেরিয়ার, অন্যদিকে রাজনৈতিক কেরিয়ার। মিমি-র মুকুটে এখন একাধিক পালক। এহেন মিমি যখনই কিছু করেন তখনই তা শিরোনামে উঠে আসে তাঁর বিপুল জনপ্রিয়তার জন্য। লকডাউনে অনেকটাই থমকে গিয়েছে শ্যুটিং। তবু, ফাঁক-ফোকর গলে সুযোগ পেয়ে বিদেশেও শ্যুটিং করে এসেছেন। এবার নিজের এই ভিডিও অ্যালবামের শ্যুটিংও সারলেন তিনি। সামনে ভোট। প্রচারে ব্যস্ত হয়ে পড়লে তখন মাথায় উঠবে শ্যুটিং-এর কাজ।