টলিপাড়ার বিয়ের মরশুমে চারহাত এক হয়েছে অভিনেত্রী মিমি দত্ত এবং ওম সাহানির। সদ্য বিবাহিত নবদম্পতি এখন নেটদুনিয়ার হটকেক। বিয়ের একমাস পূর্ণ হতেই নেটদুনিয়ায় ভাইরাল নবদম্পতি। এখনও হানিমুন পিরিয়ডের রেশ কাটেনি, নতুন বিবাহিত জীবনের প্রতিটা মুহূর্ত একেবারে চেটেপুটে উপভোগ করছেন এই নয়া কাপল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

 

 বৈদিক মতে বিয়ে সেরেছিলেন ওম-মিমি। অবাঙালি প্রেমিক ওমের সঙ্গে ফেব্রুয়ারি মাসেই চারহাত এক হয়েছিল মিমি। মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদ, বিয়ে, বৌভাত সব অনুষ্ঠানেই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে নজর কেড়েছিলেন ওম-মিমি। এবার চরম ঘনিষ্ঠ মুহূর্তে আদরে-আলিঙ্গনে মত্ত ওম-মিমি। নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

 

ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করেছেন মিমি । সেখানেই ক্যামেরার সামনে মিমির ঠোঁটে সটান কামড় বসাতে গেলেন ওম। হবু বরের ভালবাসায় লজ্জায় রাঙা হয়ে মুখ সরিয়ে নিলেন মিমি। চরম ঘনিষ্ঠ মুহূর্তের এই ভিডিও নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছে। বিয়ের একমাস কেটে গেলে দুজনের মাখোমাখো প্রেম যে কতটা গভীর তা স্পষ্ট ধরা পড়েছে ভিডিওতে। সিরিয়ালের সেটেই আলাপ দুজনের। সেখান থেকেই দীর্ঘদিনের প্রেম আর এখন তারা টলিপাড়ায় নবদম্পতি।