তুরস্কের বোদরুম শহর সেজে উঠেছে। আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। খুব শীঘ্রই চার হাত এক হবে অভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈনের। বিয়ের আগে রয়েছে  সঙ্গীত, মেহেন্দি- সহ বেশ কয়েকটি অনুষ্ঠান। ইতিমধ্য়েই সেখানে পৌঁছে গিয়ে বিয়ের তোরজোড় শুরু করে দিয়েছেন নুসরতের আত্মীয় পরিজন। নিমন্ত্রিতদের মধ্যে রয়েছেন ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীও। 

সোমবারই তুরষ্কের পথে রওনা দিয়েছিলেন মিমি। বিমানে করে যাওয়ার সময়ে ছবিও তিনি পোস্ট করেন। আজ সেই বোদরুম শহর থেকেই ছবি পোস্ট করলেন  মিমি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#njaffair All set

A post shared by Mimi (@mimichakraborty) on Jun 18, 2019 at 2:19am PDT

 

বন্ধুর বিয়ে বলে কথা! তাই সাজগোজের সঙ্গে কি আপোশ করা যায়! তাই হলুদ ফ্লোরাল মিডরিফ শোয়িং ফ্লোরাল পোশাকে সাজলেন মিমি চক্রবর্তী। সঙ্গে ব্লো ড্রাই করা চুল ও স্লিং ব্যাগে মানানসই মিমির সাজ। 

নিমন্ত্রিতদের মধ্য়ে রয়েছেন দেব ও জিৎ। কিন্তু তাঁরা বিয়ের অনুষ্ঠানে যাবেন কি না এখনও সে বিষয়ে কিছু বলেননি। জানা গিয়েছে, বোদরুমের সিক্স সেন্সেস কাপালাঙ্কায়া হোটেলে বিয়ে করবেন নিখিন-নুসরত। 

 

 

বিয়ের আগে কলকাতাতেই হয় নুসরতে গায়ে হলুদের অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন টলি পাড়ার আর এক অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী । তিনিও তাঁর ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেন। তবে তনুশ্রী বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কি না এখনও জানা যায়নি।