Asianet News BanglaAsianet News Bangla

Mithai Coming Episode: মাকে হারিয়ে একা মিঠাই কীভাবে খুঁজে পাবে জীবনের ছন্দ, পাশে দাঁড়ালো সিড

জি বাংলা ধারাবাহিক মিঠাইয়ের পরতে-পরতে এখন নতুন মোড়, সদ্য মাকে নিয়ে বেজায় আনন্দে মেতে ছিল মিঠাই ও সিড, কিন্তু হঠাৎই এই মৃত্যু সংবাদ ভেঙে টুকরো টুকরো করে দেয় মিঠাইকে।

mithai upcoming episode know details about sid mithai relation bjc
Author
Kolkata, First Published Jan 9, 2022, 9:36 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মিঠাইয়ের (Mithai) মা নেই, খবর শোনা মাত্রই ঝড়ের বেগে ছুঁটে মিঠাইয়ের কাছে ফেরে সিদ্ধার্থ, গুলতির মুখে সবটা শোনে সে। জি বাংলা ধারাবাহিক মিঠাইয়ের (Zee Bangla Serial Mithai) পরতে-পরতে এখন নতুন মোড়, সদ্য মাকে নিয়ে বেজায় আনন্দে মেতে ছিল মিঠাই ও সিড, কিন্তু হঠাৎই এই মৃত্যু সংবাদ ভেঙে টুকরো টুকরো করে দেয় মিঠাইকে, নিজের চোখের জল ধরে রাখতে পারে না সিদ্ধার্থ, মিঠাইকে আগলে রাখে সে। প্রতিশ্রুতি দেয়, কোনও দিন সে মিঠাইকে ছেড়ে যাবে না। এরপরই পাল্টাতে থাকে মিঠাই ও সিডের সমীকরণ। মিঠাই সিডকে ধরে কাঁন্নায় ভেঙে পড়েন। সেখান থেকেই শুরু হয় নতুন বিশ্বাস-ভরসা নিয়ে পথ চলা। 

সদ্য মিঠাই ধারাবাহিকে (Zee Bangla Serial Mithai)  দেখা গিয়েছে যে মিঠাইয়ের মায়ের সঙ্গে ঠিক কতটা ভালো রয়েছে সিদ্ধার্থ, মা নেই, তাই মিঠাইয়ের মা-কে কাছে না পাওয়ার যন্ত্রণাটা বোঝে সিড। কিন্তু মিঠাইয়ের এই ভালো থাকা ছিল সাময়িক। হঠাৎই সামনে এলো নতুন প্রোমো (Mithai Serial New Promo)। সেখানেই দেখা গেল মাকে হারিয়েছে মিঠাই, মায়ের কাজ করে গঙ্গা থেকে উঠতেই পাশে দাঁড়ালো সিড। মিঠাইকে (Mithai) জড়িয়ে ধরে বলল সে যেন কখনও নিজেকে একা না মনে করে। ৮ থেকে ১০ জানুয়ারি চলবে এই পর্ব। যা প্রকাশ্যে আসতেই মনখারাপ ভক্তদের।

আরও পড়ুন- Uma Upcoming Episode: আলিয়া অবশেষে মেনে নিল উমা-অভির বিয়ে, নতুন প্রোমোতে চমক

আরও পড়ুন- Covid 19 Positive Rituparna : দ্বিতীয়বার করোনায় আক্রান্ত ঋতুপর্ণা, স্বামী সঞ্জয় ছাড়া

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। টিআরপি-লিস্টে সকলের শীর্ষে সর্বদাই বিরাজমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। ।  আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। 

Follow Us:
Download App:
  • android
  • ios