Asianet News BanglaAsianet News Bangla

পর্দায় ঝগড়া, আর বাস্তবে রোম্য়ান্স, এ কেমন সম্পর্ক মিঠাই -তোর্সার

সোমের সঙ্গে মোদক পরিবারে জায়গা করে নিয়েছে তোর্সা, সেখানেই প্রতিটা পদে পদে মিঠাইয়ের সঙ্গে তার ঠাণ্ডা লড়াই যেন ফ্রেমবন্দি। সেই তোর্সা আর মিঠাই কি না গলায় জড়িয়ে এ কী কাণ্ড ঘটাচ্ছে। 

mithai video with torsha makes fan shocked bjc
Author
Kolkata, First Published Jan 3, 2022, 10:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মিঠাই (Mithai) ও তোর্সা, মোদক পরিবারে যদি কোনও সমস্যা বা অশান্তির অশনিসংকেত দেখা দেয়, তবে তার নাম নিঃসন্দেহে হল তোর্সা। সোমের সঙ্গে মোদক পরিবারে জায়গা করে নিয়েছে তোর্সা, সেখানেই প্রতিটা পদে পদে মিঠাইয়ের (Mithai)  সঙ্গে তার ঠাণ্ডা লড়াই পর্দায় জায়গা করে নিচ্ছে। সেই সমীকরণ দেখেই অভ্যস্থ দর্শকেরা। এবার দেখলো তার উল্টো ছবি। তোর্সার সঙ্গে গলায় জড়িয়ে মিঠাই সকলের নজর কাড়ল। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই ক্যামেরার পেছনের সমীকরণটা বেশ কিছুটা হয়ে উঠল স্পষ্ট। 

অন্যদিকে পর্দায় রয়েছে উল্টো চাল, সেখানে মিঠাইয়ের সুখ এক কথায় মেনে নিতে বেজায় সমস্যা তোর্সার। দাদুর দেওয়া উপহারেই ছন্দ ফিরছে মিঠাইয়ের জীবনে, ফিরে আসে সিদ্ধার্থ, শুধু  তাই নয়, প্রতিটা পদে পদে সে মিঠাইকে বুঝিয়ে দিতে থাকে যে সে কতটা যত্নশীল সম্পর্কের প্রতি। এভাবেই একপা এক পা করে এগোচ্ছে সম্পর্ক।   আগেই সকলকে চমকে দিয়ে লোন নিয়ে বাবার পাশে দাঁড়ায় সিদ্ধা্ত। শুধু তাই নয়, সিদ্ধার্থকে বাবার পাশে দাঁড় করিয়ে মোদক পরিবারে বড় চমক নিয়ে এলো সে। টাকা দিতে না পারায় মিঠাইয়ের সঙ্গে সরমেশ পৌঁছে যায় সিদ্ধার্থের অফিসে। সেখান থেকেই শুরু নতুন নতুন করে সিদ্ধার্থকে চিনে নেওয়ার পালা।

 

 

যদিও সামনে উঠে আসে তখন তোর্সার অন্যরূপ। তা দেখে রীতিমত অবাক মিঠাই। তবে শেষ রক্ষা করল সিড। অপমামে অপমানে যখন জর্জরিত সিদ্ধার্থের বাবা, ঠিক তখনই চেক নিয়ে এসে হাজির সিড। মুহূর্তে সমস্যার সমাধান। তবে বাবার এখন শরীর খারাপ, তাই বাবা যাতে কোনও রকমের চিন্তা না করে, তাই বেশ কিছু বিনিয়োগ কারীর সঙ্গেও কথা বলে নিয়েছে সিদ্ধার্থ। তারই মাঝে আবার তাঁকে পাড়ি দিতে হয়েছিল মুম্বইতে। ফিরে এসে পরিবারের কোন রূপ দেখবে সে!

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

মিঠাই কি পারবে সিদ্ধার্থের অবর্তমানে সবটা সামলে রাখতে, অন্যদিকে আবার শ্রীতমা ও রাতুলের মধ্যে বাড়ছে সম্পর্ক। এবার সেই সূত্রেই কি একে অন্যের কাছে আসবে! এখন একমাত্র চিন্তা হল সোমা, পারিবারিক বচসার কারণে সোমের দখলে বর্তমানে তিন দোকান। আর তাতেই লঙ্ঘণ করা হচ্ছে এই পরিবারের ব্যবসায়ের একাধিক রীতিনীতি। যা থেকে ফুড লাইসেন্সও বাতিল হতে পারে তাদের। এই খবর কানে আসা মাত্রই সমরেশ জানিয়ে দেন সোম যেন ব্যবসা আলাদা করে নেয়।  এসব এখন অতীত, বর্তমানে কেবলই এই ধারাবাহিকের মূল আকর্ষণ মিঠাই ও সিডের কাছাকাছি আসা।

Follow Us:
Download App:
  • android
  • ios