সাবেকিয়ানা থেকে ঘরোয়া পারফেক্ট বঙ্গনারী, ওয়েস্টার্ন থেকে ফিউশন সবেতেই যেন ছক্কা হাঁকাচ্ছেন ওপার বাংলার সুন্দরী মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। ওপার বাংলার জনপ্রিয়তার পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা অর্জন করছেন মিথিলা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তার উপর আবার সৃজিত পত্নী হওয়ার পর থেকেই তার উপর নেটিজেনদের নজর রয়েছে সর্বদা। খুব অল্প সময়ের মধ্যেই এপার বাংলার ভক্তরা তাকে কাছে টেনে নিয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dinner with @shayan_chowdhury_arn0b and @nayaksunidhi 💕

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Nov 7, 2020 at 12:36pm PST

 

গত বাঁধা ছক ভেঙে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছেন মিথিলা, তার পাশে বাঙালিয়ানায় যোগ্য সঙ্গত দিয়েছেন স্বামী সৃজিত মুখার্জি। ওয়েস্টার্ন এবং বাঙালিয়ানায় এক অদ্ভুত রসায়ন তৈরি করেছে এই জুটি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Us 💕

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Nov 7, 2020 at 11:44pm PST

 

রয়্যাল ডিনারে গেছিলেন সৃজিত-মিথিলা। সেখানেই নিজেদের অন্যভাবে মেলে ধরেছেন অভিনেত্রী। সৃজিত এবং মিথিলার মাঝে ছোট্ট আইরাও  পোজ দিয়েছে খুব সুন্দর করে। ছবি প্রকাশ্যে আসতেই লাইকের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সৃজিত পত্নীকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বাংলাদেশি অভিনেত্রী হওয়ার পাশাপাশি সৃজিত ঘরণী হওয়ার পর যেন তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না মিথিলার।  বর্তমানে মিথিলা মেয়ে আইরাকে নিয়ে শ্বশুরবাড়িতেই আছেন। বাংলাদেশে বিভিন্ন কাজ তো রয়েইছে এর পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু কাজের কথা ভাবছেন মিথিলা। এর মধ্যে একটি ওয়েব সিরিজও রয়েছে।