একের পর এক খুশির খবরে ভরছে মনামি ঘোষের জীবন। প্রথমত নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে রূপোলি বোতাম পেলেন তিনি। এরপর দাদাগিরি আনলিমিটেডে চ্যাম্পিয়নের তকমা। দার্জিলিংকে সমর্থন করে খেলেছিলেন মনামি। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ট্রফি গিয়ে পড়ল দার্জিলিংয়ের ঝুলিতে। সেই ট্রফি হাতে ছবি পোস্ট করেছেন মনামি। ইতিমধ্যেই মনামিকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে ভক্তরা।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির গ্র্যান্ড ফিনালে নিয়ে সকলের উন্মাদনা স্বাভাবিকভাবেই ছিল তুঙ্গে। দাদাগিরির মঞ্চ মানেই টানটান উত্তেজনা। 'দাদা' সঞ্চালনা, গুগলি রাউন্ড, বিভিন্ন জেলা থেকে আসা প্রতিযোগী। সবই দর্শকদের আবেগ জুড়ে রয়েছে। এই সিজনটি শেষের দিকে এগিয়ে আসছে ক্রমশ। সম্প্রতি সম্প্রচারিত হয়েছে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের পর্ব। ছিল বিভিন্ন চমক। কমেডি, গান, অভিনয়ের মিলমিশে তৈরি হবে জমজমাটি ফিনালে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A trophy carries lots of memories that lasts for ever.... #dadagiriseason8 grand finale...

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Sep 13, 2020 at 11:33am PDT

 

পাঁচটি জেলাকে সমর্থন করতে দেখা গিয়েছিল গ্ল্যামার ইন্ডাস্ট্রির একাধিক তারকা, সঙ্গীতশিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের। ফিনালে পর্বে ইন্টারনেট সেনসেশন মনামি ঘোষের কিছু ঝলক আসে প্রকাশ্যে। লাল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মনামি। বিশেষ নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী। যার ছবিগুলি তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সৌরভ ভক্ত থেকে শুরু করে বিনোদনপ্রেমীরা এ দিন প্রস্তুত থাকবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের জন্য।