ব্যাংককের স্যুইমিং পুলের ধারে মনামী। বিদেশিনিদের হার মানালেন নিজের টোনড চেহারায়। বয়সের সাথে সাথে নিজেকে ধরে রাখছেন কীকরে প্রশ্ন সকলের। মনামীর থ্রোব্যাক ছবিতে এখন মন ভুলেছে ভক্তদের। ফ্লোরাল ক্রপ টপ এবং কালো রঙের স্কার্ট। স্যুইমিং পুলের ধারে বসে পোজ দিয়েছেন মনামী। তাতেই প্রায় আগুন ধরে যাওয়ার জোগার সোশ্যাল মিডিয়ায়। ব্যাংককে ঘুরতে যাওয়ার ছবির অ্যালবামের ঝাঁপি খুলে চলেছেন ধীরে ধীরে। আর তাতেই মুগ্ধ সাইবারবাসী। সম্প্রতি তাঁর ইউটিউব চ্যানেলে দুই লাখ ফলোয়াড় সংখ্যা বেড়ে গিয়েছে। দ্রুতগতিতে বেড়ে চলেছে সেই সংখ্যা। আনন্দে আত্মহারা হয়ে বিশেষ ভিডিও বার্তা শেয়ার করেন তিনি। ধন্যবাদ জানিয়েছেন সকলকে। ফলোয়াড়দের ছাড়া এ যাত্রাপথ তাঁর কাছে অত্যন্ত কঠিন। তাই তাদের ছাড়া মনামী সম্পূর্ণ, সে কথাও জানালেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃবিয়ের আগে ফোটোশ্যুটের ঝলক, অন্দরমহলের থ্রোব্যাকে নিয়ে গেলেন নুসরত

প্রসঙ্গত, সম্প্রতি শেষ হয়ে গিয়েছে 'ইরাবতীর চুপকথা'র শ্যুটিং। ধারাবাহিকটি শেষে হওয়ার জন্য হতাশ হয়েছে ভক্তরা। তবে মনামীকে নিত্যদিন দেখার জন্য তাঁর ইউটিউব চ্যানেল রয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে আরুশি রূপে সেজে পোস্ট করে জানিয়েছিলেন, "আরুশির আজকে শেষ দিন ছিল। সকলকে অসংখ্য ধন্যবাদ ভালবাসা এবং পাশে থাকার জন্য।" শেষ হল 'ইরাবতীর চুপকথা'। ইতিমধ্যেই প্রশ্নে জর্জরিত মনামী। নতুন কোনও ধারাবাহিকে তাঁকে দেখা যাবে কিনা সেই নিয়ে প্রশ্ন করে চলেছে সাইবারবাসী। প্রসঙ্গত, লকডাউন থাকুক বা উঠুক। মনামী ঘোষের বিনোদনের চ্যানেল সর্বক্ষণ অন। নাচ, গান, আবৃত্তি, নানা জিনিসে নিজের ভক্তদের মনোরঞ্জনের জোগান দিয়েছেন। মাস খানেক আগে তাঁর একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়। 

আরও পড়ুনঃশ্রাবন্তীর বাড়িতে বিশেষ মজলিস, লকডাউনেও বাড়িতে এল বিশেষ অথিতিরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Me : Life is cool by the pool. Pool: o hello i am off duty Me: 🥺

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Jul 31, 2020 at 1:21am PDT

 

নথ ছাড়া নেই কোনও গয়না। ভিডিওতে রূপ যেন ঠিকরে পড়ছে মানমীর। অন্যদিকে নাচের ভিডিওটির অভিনবত্ব ছিল, গ্রামের মধ্যে শ্যুট করা। আশপাশে কেবল বন জঙ্গল আর পুকুর। সেখানেই নিজের নাচের প্রতিভায় মেতে ওঠেন মনামী। সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন মনামী। তাতে ভক্তদের মন্তব্য, "আপনাকে যত দেখি তত অবাক হই। গ্রামের রাস্তায় আপনার নাচ থেকে মুগ্ধ।" করোনার প্রকোপে চলছে লকডাউন। যার মাঝেই চলছে শ্যুটিং শুরু হয়েছে টেলিপাড়ায়। শ্যুটিং পাড়ায় ঢোকার আগে সমস্ত নিয়ম মেনেও কাজ চলছে। তবুও কোথাও যেন ভয় কাটছে না অভিনেত্রী। শ্যুটিংয়ে যেতেই হবে কোনও উপায় নেই। এই শ্যুটিংয়ের মাঝেই চলছে মনামীর বিনোদনের ভিন্ন জগৎ।