করোনার প্রকোপেই উঠে গিয়েছে লকডাউন। লকডাউনের ওঠার পর শ্যুটিং শুরু টেলিপাড়ায়। মনামি ঘোষ সেই লকডাউনের শুরু থেকে শেষ পর্যন্ত একবারও বাড়ির বাইরে পা দেননি। মাস দুয়েক পর বেরিয়ে তিনি রীতিমত আতঙ্কে ছিলেন অভিনেত্রী। শ্যুটিং পাড়ায় ঢোকার আগে সমস্ত নিয়ম মেনেও কাজ করেছেন। শেষ হয়ে গিয়েছে 'ইরাবতীর চুপকথা'। ইরাবতীর পথচলা শেষ হতেই নতুন দিকে হাঁটছেন মনামি। বিনোদনের নেই কোনও অভাব। ধক ধক গার্ল মাধুরী দিক্ষীতকে ট্রিবিউট জানিয়ে পোস্ট করলেন নাচের ভিডিও। 'লজ্জা' ছবির বড়ি মুশকিল গানে নাচলেন মনামি। 

আরও পড়ুনঃরাণী রাসমণির 'প্রসন্ন'র পোস্টে ঘাম ঝড়ল নেটিজেনের, সোশ্যাল মিডিয়ায় হটকেক নায়িকার অ্যালবাম

বাড়িতে ওরনা দিয়ে সুন্দর সেট বানিয়ে সেজে উঠেছেন একেবারে মাধুরীর সাজেই। নেচে টেক্কা দিলেন বলিউডের তাবড় ডান্সিং ক্যুইনদের। এর আগে দীপিকা পাডুকোনের ছবি পদ্মাবত-এর গান নেনোওয়ালে নে-তে কোমর দুলিয়েছিলেন নায়িকা। পরণে লাল রঙের ঘাঘড়া। নথ ছাড়া নেই কোনও গয়না। রূপ যেন ঠিকরে পড়ে মানমির। অন্যদিকে নাচের ভিডিওটির অভিনবত্ব হল, গ্রামের মধ্যে শ্যুট করা। আশপাশে কেবল বন জঙ্গল আর পুকুর। সেখানেই নিজের নাচের প্রতিভায় মেতে উঠলেন মনামি। 

আরও পড়ুনঃমধুমিতার নতুন পথচলা শুরু, ভিডিও বার্তায় দিলেন খুশির খবর

 

আরও পড়ুনঃরবিবারের দিদি নং-১, বিশেষ পর্বে রচনার সঙ্গে থাকছেন পায়েল-ঋতাভরী সহ আরও চমক

মনামিকে যত দেখছে নেটিজেন ততই অবাক হচ্ছে। সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেন মানমি। তাতে ভক্তদের মন্তব্য, "আপনাকে যত দেখি তত অবাক হই। গ্রামের রাস্তায় আপনার নাচ থেকে মুগ্ধ।" দিন কতক আগেই মনামির  স্লো মোশনের ভিডিওতে মন ভরে সকলের। নীল শাড়ি পরে খোলা চুলে উত্তর কলকাতার মতই এক রাস্তায় ঘুরে ফিরে বেড়াচ্ছেন মনামি। ক্যাপশনে লিখেছেন, "নীল বৃষ্টি।" তাতেই প্রশংসায় ভরছে কমেন্ট সেকশন। প্রসঙ্গত, মনামির ইনস্টাগ্রাম লকডাউনে যেন টোটাল বিনোদনের প্যাকেজ। 

আরও পড়ুনঃসন্দীপ সিংই সুশান্তের মৃত্যু পরিকল্পনায় 'মাস্টারমাইন্ড', সিবিআই-র তলবে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

কী না নেই নাচ, গান, কবিতা আবৃত্তি, শর্ট ফিল্ম। দিন কতক আগে মায়ের সঙ্গে গান গেয়েও ভিডিও আপলোড করেন অভিনেত্রী। মা ও মেয়ের সুরের প্রতিভায় হতবাক হয়েছিল নেটবাসী। অভিনেত্রী মনামি যে নিজের গানের প্রতিভা মায়ের থেকে পেয়েছে তা প্রকাশ পেল অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে। মনামি এবং তাঁর মা সুর ধরেছেন লকডাউনে। 'এক বৈশাখে দেখা হয়েছিল দুজনার' গানটি গেয়েছেন দুজনে। তিনি মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিও পোস্ট করেন। এই প্রতিভা যে নিজের মায়ের থেকে পেয়েছেন তা বুঝতে আর অসুবিধা হয়নি নেটবাসীর।

আরও পড়ুনঃ'আরাধ্যা কি প্রতিবন্ধী', আট বছরের মেয়েকে হাত ধরে হাঁটাতেই কটাক্ষের শিকার ঐশ্বর্য