Asianet News BanglaAsianet News Bangla

Covid 19 Negative Dev : 'Covid' নেগেটিভ দেব, আপাতত নিভৃতবাসেই রয়েছেন অভিনেতা

করোনা থেকে অবশেষে মুক্তি পেলেন টলি অভিনেতা দেব।  নিজের টুইটারে সেই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন টলিপাড়ার অভিনেতা। তবে করোনামুক্ত হলেও এখন নিভৃতবাসেই রয়েছেন দেব। তবে বাড়ি থেকে এই মুহূর্তে বেরোচ্ছেন না। রবিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় দেব জানিয়েছেন, তিনি ফের কোভিড পরীক্ষা করিয়েছেন, কিন্তু এবার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু সমস্ত রকম কোভিড বিধি মেনে তিনি ৭ দিন বাড়িতেই থাকছেন।
 

MP actor Dev tweets he is Covid 19 Negative BRD
Author
Kolkata, First Published Jan 10, 2022, 9:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা থেকে অবশেষে মুক্তি পেলেন টলি অভিনেতা দেব (Dev)।  নিজের টুইটারে সেই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন টলিপাড়ার অভিনেতা। তবে করোনামুক্ত হলেও এখন নিভৃতবাসেই রয়েছেন দেব। তবে বাড়ি থেকে এই মুহূর্তে বেরোচ্ছেন না। রবিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় দেব জানিয়েছেন, তিনি ফের কোভিড পরীক্ষা করিয়েছেন, কিন্তু এবার করোনার রিপোর্ট নেগেটিভ (Covid Negative) এসেছে। কিন্তু সমস্ত রকম কোভিড বিধি মেনে তিনি ৭ দিন বাড়িতেই থাকছেন।

গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। তারপর বুধবার সকাল থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছিল কোভিড পজিটিভ অভিনেতা দেব ও রুক্মিনী মৈত্র। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জল্পনাও চলছিল। এই খবর দেবের কানে পৌঁছতেই সমস্ত জল্পনায় জল ঢেলে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন দেব। করোনা আক্রান্ত হওয়ার গুজব উড়িয়ে দেব লেখেন, আমার করোনা আক্রান্ত হওয়ার গুঞ্জন মিথ্যা। আজ সকালেই আরটিপিসিআর টেস্ট করিয়েছি। এখন রিপোর্ট আসেনি। রাতে রিপোর্ট পাব। দেবের এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও তারপরই বুধবার রাতে কোভিড পজিটিভ হওয়ার খবর জানিয়েছিলেন দেব (Dev)। এবং তিনি একা নন বান্ধবী রুক্মিণী মৈত্রও কোভিড পজিটিভ।

 

 

আরও পড়ুন-Happy Birthday Hrithik Roshan : 'বেদা'-লুকে হৃত্বিক, 'বিক্রম বেদা'-র ফার্স্ট লুকে ঝড় তুললেন 'গ্রিক গড'

আরও পড়ুন-Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

আরও পড়ুন-Ananya Panday Hot Photo : সি-থ্রু পোশাকে 'Superhot' অনন্যা, সুডৌল বক্ষ-বিভাজিকার নেশায় বুঁদ ভক্তরা

 

করোনায় আক্রান্ত হয়ে বেশ হাসিখুশি ফুরফুরে মেজাজেই ছিলেন দেব (Dev) । কখনও বান্ধবীর সঙ্গে মজা করে সময় কাটিয়েছেন আবার কখনও কোয়ারেন্টাইনে বিরিয়ানি ও মটন চাপ , ফিরনি খাওয়ার আবদার করেছিলেন দেব। অবশেষে রবিবার সন্ধ্যায় ভক্তদের সকলকে করোনা মুক্ত হওয়ার খবর জানিয়েছেন দেব। তারপর থেকেই অনুরাগীদের উদ্বেগ কিছুটা হলেও কমেছে। তবে দেবের বান্ধবী কোভিড নেগেটিভ (Covid Negative) কিনা তা জানা যায়নি। তবে কোভিড নেগেটিভ হওয়ার খবর জানিয়ে দেব সকলকে মাস্ক পরার এবং কোভিড বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন। তৃতীয় ঢেউ প্রায় এসেই গিয়েছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেক একাধিক তারকারা করোনায় আক্রান্ত। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। টলিপাড়ার ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন অনেকে। ইতিমধ্যেই পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায় সহ একাধিক তারকা কোভিড পজিটিভ। 

Follow Us:
Download App:
  • android
  • ios