পুজোর মিউজিকে বড় চমক মিমির, পেলেন প্রেমের প্রস্তাব, জবাবে মন জয় করে নিলেন ভক্তদের

| Sep 24 2022, 10:22 AM IST

 পুজোর মিউজিকে বড় চমক মিমির, পেলেন প্রেমের প্রস্তাব, জবাবে মন জয় করে নিলেন ভক্তদের

সংক্ষিপ্ত

এবারের দুর্গাপুজোয় আসছে  মিমি চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিও। ইতিমধ্যেই ভিডিওর ঝলক শেয়ার করেছেন মিমি, তা নিয়ে চর্চাও কম হয়নি। ২৪ সেপ্টেম্বর অর্থাৎ আজই আসতে চলেছে তার পুজোর গান। মিমির ইউটিউব চ্যানেলেই এই গান মুক্তি পাবে। মিমির নতুন পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। 

হাতে আর মাত্র কয়েকদিন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়। করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। প্রতি বছর পুজোর আগে নতুন গান, মিউজিক ভিডিও রিলিজ করেন শিল্পীরা। তেমনই এবারের দুর্গাপুজোয় আসছে  মিমি চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিও। ইতিমধ্যেই ভিডিওর ঝলক শেয়ার করেছেন মিমি, তা নিয়ে চর্চাও কম হয়নি।

 যেখানে লাল পাড় সাদা শাড়ি,  সঙ্গে ভারী গয়না, মাথায় খোপা করে দেখা গেছে সাংসদ অভিনেত্রীকে। কাধে ঢাক তুলে দিয়ে বাজাতে দেখা গেছে মিমিকে। ভিডিও ক্যাপশনে লেখা, এবার আমাদের পুজো শুরু একটু আগে থেকেই। আসছি নিয়ে আমাদের পুজোর গান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। গানের ভিডিও কোনও সাউন্ড শোনা যায়নি বলেই নেটমাধ্যমে ট্রোলের বন্যা বয়ে গেছিল। তবে তারপর আরও একটি ভিডিও শেয়ার করে মিমি জানিয়েছিলেন, ২৪ সেপ্টেম্বর অর্থাৎ আজই আসতে চলেছে তার পুজোর গান। মিমির ইউটিউব চ্যানেলেই এই গান মুক্তি পাবে।

Subscribe to get breaking news alerts

 

 

মিমির নতুন পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। নেটিজেনদের মধ্যে একজন কমেন্টে  লিখেছেন, মন জিতে নিয়েছেন আপনি। অন্য একজন মন্তব্যে জানিয়েছেন, তুমি কেমন আছো মা দুগ্গা , তোমাকে আমি ভালবাসি, ভালবাসতে চাই। আর এই কমেন্টের জবাবে মিমি লিখেছেন,  মা দুগ্গাকে আমরা সবাই ভালবাসি। ঝড়ের গতিতে মিমির এই মন্তব্য সকলের মন জয় করে নিয়েছে।

আর পুজোর আগেই ফোটোশ্যুটে মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। একের পর এক ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিচ্ছেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও। এবার পুজোর গান নিয়ে হাজির হলেন মিমি । ফিগার হোক কিংবা ফোটোশ্যুট -একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন  টলিপাড়ার অভিনেত্রীরা।  এমনকী স্টাইল স্টেটমেন্টে হার মানাচ্ছেন বলি সুন্দরীদের। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে  চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। আগের থেকে অনেক বেশি সাহসী মিমি। সূত্র থেকে জানা গেছে এক জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে আলি ফজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিমি চক্রবর্তী।

Read more Articles on