Asianet News BanglaAsianet News Bangla

লাখ টাকার জিনিস হাতে পেয়েই 'শো-অফ' করতে ছাড়লেন না মিমি, জানুন কী সেই মহামূল্যবান জিনিস

গত শুক্রবারই ভারতে লঞ্চ করলে  অ্যাপেল আইফোন ১৩। এবং পুজোর আগেই মিমির হাতে এল এই মহামূল্যবান ব্র্যান্ড  নিউ ফোন। আইফোন ১৩ হাতে পেয়েই আর ঠিক থাকতে পারলেন না অভিনেত্রী। শুটিংয়ের মধ্যেই আইফোন ১৩-র ছবি পোস্ট করলেন মিমি। নিজের ইনস্টা স্টোরিতে  মহামূল্যবান ফোনের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,  'একটু তো শো-অফ করা চলে, এটা আইফোন ১৩,ইয়েস '।

MP actress Mimi Chakraborty posted a photos of newly launched iphone 13 on her instagram BRD
Author
Kolkata, First Published Sep 25, 2021, 11:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সময়টা বেশ ভালই যাচ্ছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর। একদিকে হাতে একগুচ্ছ ছবির কাজ। অন্যদিকে পরিচালক অরিন্দম শীলের 'খেলা যখন' ছবির শুটিং শেষ করেই 'মিনি'-র শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মিমি চক্রবর্তী। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই নিজের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বাঙালি অভিনেত্রী। হাজারো ব্যস্ততার মাঝেই শো-অফ করতে ছাড়লেন না মিমি চক্রবর্তী ( (Mimi Chakraborty))। আর এমনই এক জিনিস, যা নিয়ে শো-অফ না করেও উপায় নেই। এমন মহামূল্যবান জিনিস নিয়ে একটু আধটু শো-অফ না করলে যেন হয় না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

গত শুক্রবারই ভারতে লঞ্চ করলে  অ্যাপেল আইফোন ১৩। এবং পুজোর আগেই মিমির হাতে এল এই মহামূল্যবান ব্র্যান্ড  নিউ ফোন। আইফোন ১৩ হাতে পেয়েই আর ঠিক থাকতে পারলেন না অভিনেত্রী। শুটিংয়ের মধ্যেই আইফোন ১৩-র ছবি পোস্ট করলেন মিমি। নিজের ইনস্টা স্টোরিতে  মহামূল্যবান ফোনের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,  'একটু তো শো-অফ করা চলে, এটা আইফোন ১৩,ইয়েস '। ঝড়ের গতিতে মিমির এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় বাজারে আইফোন ১৩-র দাম শুরু ৭৯,৯০০ টাকা। যদিও ফোনের স্পেসিফিকেশনের উপর ফোনের দাম নির্ভর করছে। বর্তমানে ৫২৫ জিবি রমের আইফোন ১৩-র দাম করেছে ১,০৯,৯০০ টাকা।   কালো রঙের আইফোন ১৩ ফোনটি লঞ্চের দিনই কিনেছেন। এবং এই সুখবরটিও সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

 

MP actress Mimi Chakraborty posted a photos of newly launched iphone 13 on her instagram BRD

 

কিছুদিন আগে  শহুরে কোলাহল ছেড়ে গ্রাম বাংলার পরিবেশে  ছেলে মেয়েদের সঙ্গে খেলায় মেতে উঠেছিলেন অভিনেত্রী। তবে এ যেমন তেমন খেলা নয়, গাছে থেকে দড়ি ঝুলিয়ে টায়ার বাঁধা, এবং সেই ঝুলন্ত টায়ারে বসেই দোল খাচ্ছিলেন যাদবপুরের সাংসদ। একেবারে অন্য মুডে দেখা গেল টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। সাংসদ অভিনেত্রীর এহেন অবতার আগে কখনও দেখা যায়নি। শুটিংয়ের জন্য শান্তিনিকেতনে গিয়েছিলেন মিমি। এবং সেখান থেকেই একের পর এক ছবি ইনস্টা-র দেওয়ালে ফুটে উঠেছিল। তার উপর এইরকম খেলার সুযোগ সচরাচর মেলে না।সুযোগ পেয়েই  তা আর হাতছাড়া করতে চাননি মিমি। চলতি বছরের পুজোই মুক্তি পেতে চলেছে মিমি ও জিতের ছবি 'বাজি'। গণেশ চতুর্থীর দিন ছবি মুক্তির দিন ঘোষণা করেছিলেন জিৎ। গত রবিবার জিতের সঙ্গে একটা ছোট্ট ভিডিও শেয়ার করেছেন মিমি।

 

MP actress Mimi Chakraborty posted a photos of newly launched iphone 13 on her instagram BRD

MP actress Mimi Chakraborty posted a photos of newly launched iphone 13 on her instagram BRD

Follow Us:
Download App:
  • android
  • ios