রোজভ্যালি কান্ডে  দীর্ঘ ২ বছর জেলের অন্ধকার কাটিয়ে অবশেষে জামিন পেলেন এসভিএফ-এর অন্যতম কর্ণধার প্রযোজক শ্রীকান্ত মোহতা। আজ থেকে ঠিক ২ বছর আগে জানুয়ারি মাসে এক দুপুর বেলাতেই গ্রেফতার করা হয়েছিল শ্রীকান্ত মোহতাকে। খবর জানাজানি  হতেই জোর ধাক্কা খেয়েছিল টলিপাড়া। কেটে গিয়েছে দীর্ঘ ২ বছর। গতকালই জামিন পেয়েছেন শ্রীকান্ত মোহতা।

আরও পড়ুন-বোতাম খোলা ব্লেজারে বেরিয়ে এল অন্তর্বাস, 'Cleavage'-এর খাঁজে চোখ আটকে সাইবারবাসীর...

টলিউডের অনেক সমীকরণই মাঝের ২ বছরে বদলে গিয়েছে শ্রীকান্তের অনুপস্থিতিতে। প্রযোজকদের জামিন খবর পেয়ে পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রী সকলেই আপ্লুত। টলিউডের প্রভাবশালী ব্যক্তিটির অনুপস্থিতি যেন ইন্ডাস্ট্রিকে সঙ্কটে ফেলে দিয়েছিল। সদ্যই ভুবনেশ্বর থেকে কলকাতা ফিরেছেন প্রযোজনা সংস্থার এসভিএফ-এর অন্যতম শ্রীকান্ত মোহতা। জামিনের খবর পেয়ে বেজায় খুশি সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। শ্রীকান্ত মোহতার জামিনের খুশির খবরে টুইটারে পোস্ট করেছেন মিমি।

 

 

মিমি জানিয়েছেন, 'আমি ভীষণ খুশি এই খবরে। ওর অভাব সারাক্ষণই অনুভব করেছি। অফিসের ওই ঘরটা ফাঁকা, নানা সৃষ্টির সাক্ষী থাকা চেয়ারটা পুঞ্জীভূত ধোঁয়া আর মশলা চা। শ্রীকান্ত দা সুস্বাগতম'। শ্রীকান্তর গ্রেফতারির পরপরই লোকসভা নিবার্চনে প্রার্থী হিসেবে মিমি চক্রবর্তীর নাম ঘোষণা করা হয়েছিল। শ্রীকান্তর  ফিরে  আসা যে বাংলা ইন্ডাস্ট্রির মধ্যে বদল আনবে, তাতে সকলেই আশাবাদী। তবে কি পুরোনো দাপট বজায় থাকবে শ্রীকান্তর, বাড়ছে জল্পনা।