একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন টলিপাড়া উত্তাল, তখনই প্রকাশ্যে এল চমকপ্রদ তথ্য। যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। তাকে নিয়ে জোরালো গুঞ্জনকে তিনি যে একদমই পাত্তা দিচ্ছেন তা আবারও প্রমাণ দিলেন  নুসরত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, দক্ষিণেশ্বর কালীমন্দিরে গিয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্ত। তবে এই দুজন ছাড়াও তাদের সঙ্গী ছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

আরও পড়ুন-একাধিক সন্তানের মা হতে চান প্রিয়ঙ্কা, তবে কি 'গান্ধারি'র পথেই হাঁটছেন বলিউডের 'দেশি গার্ল'...

ভিডিওটিতে দেখা গেছে,গোলাপি রঙের কাঞ্জিভরম শাড়ি, হাতে শাখা-পলা, কপালে সিঁদুর, মুখে মাস্ক লাগিয়ে দাঁড়িয়ে রয়েছেন নুসরত। ঠিক তার পাশেই জিন্স, টি-শার্ট, মাথায় টুপি, মুখে মাস্ক পরে দাঁড়িয়ে যশ। এবং তাদের সঙ্গেই কথোপকথনে মত্ত তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। ভিডিওটি ডিসেম্বর মাসের মাঝামাঝি সময়ের। কিছুদিন আগেও ইনস্টাগ্রামের পোজ থেকেই জানা গিয়েছিল,  আজমের দরগায় গিয়েছিলেন যশ-নুসরত। এবং সেখানে গিয়ে ঘনিষ্ঠ সেলফিও তুলেছেন এই যুগল।

 


এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। যদিও নিজে মুসলিম হয়ে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি। তবে রাজনৈতিক তর্জা কিংবা পোশাক বিতর্ক নয়, একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত।

 

 

ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে ভিডিও ঘিরে শিরোনামে নুসরত জাহান।  সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ  বলছে, রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে সাইবারবাসী। টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর।