অভিশপ্ত ২০২০ শেষ। করোনা পরিস্থিতির একঘেয়েমি কাটাকে সকলেই পাড়ি দিয়েছেন পছন্দের ডেস্টিনেশনে। সেই তালিকায় পিছিয়ে নেই টলিপাড়াও। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও নতুন বছরের ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েছেন চেনা পরিধির বাইরে। সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেখলেই জ্বলজ্বল করছে তিনি এখন মরুভূমির শহর অর্থাৎ রাজস্থানে পাড়ি জমিয়েছেন। মরু শহরের দেশেই অবসর যাপন করছেন অভিনেত্রী। তবে লুকিয়ে নয়, সোশ্যাল মিডিয়াতেই একের পর এক ঝলক শেয়ার করছেন নুসরত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

খোলা চুলের সাদা-কালো ওয়েস্টার্ন পোশাকে, সানগ্লাসের ভিতর থেকেই যেন ঠিঁকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। প্রতিটি ছবিতেই যেন তিনি লাস্যময়ী। তবে ক্যামেরার পিছনের ব্যক্তিটি কে তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বছরের প্রথম ট্রিপে কাকে সঙ্গে নিয়ে মরুশহরে উড়ে গেলেন সাংসদ অভিনেত্রী তা নিয়েই একাধিক প্রশ্ন করেছেন সাইবারবাসী।  যদিও এই প্রশ্নের কোনও জবাব দেয়নি নুসরত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

দীর্ঘদিন ধরেই অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে কানাঘুষো চলছে নুসরতকে নিয়ে। অনেকেই সেই ছবি দেখে যশের নামও উল্লেখ করেছেন। তবে কি যশের সঙ্গে ছুটির মুডে রয়েছেন নুসরত, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অন্যদিকে ছুটির আমেজে রয়েছে যশ। মরুভূমির মাঝে একের পর ছবি ক্লিক করেই ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন অভিনেতা। তবে তার ছবির পিছনের ব্যক্তিটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছে সাইবারবাসী। সবটাই যেন ধোঁয়াশা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

তবে শুধু নুসরত বা যশই নন, নিজের শহর থেকে অনেকটাই দূরে রয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। মরুশহর দুবাইতেই তিনি এখন সময় কাটাচ্ছেন নিভৃতে। হাজারো কাজের মধ্যেই সময় বার করে নিজের মতোন করে সময়টা উপভোগ করছেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

সময় যত যাচ্ছে ততই যেন জল্পনা বাড়ছে। অভিনয়ের পাশাপাশি সাংসদ হবার পর তার দায়িত্ব যেন আরও কয়েকগুণ বেড়েছে।  বসিরহাট লোকসভা কেন্দ্রে বিপুল ভোটে জয়ী হবার পর তার কাজ যেন আর দ্বিগুণ বেড়েছে। এর পাশাপাশি অভিনয়ওটাও সমান তালে চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরত। সম্প্রতি নুসরত-যশ-মিমি তিনজনকেই 'এসওএস কলকাতা'তে একসঙ্গে দেখা গেছে।