Asianet News BanglaAsianet News Bangla

Nusrat - মাথায় ঘন চুল, স্পষ্ট দেখা যাচ্ছে না মুখ, কালীপুজোর দিন ছেলে ঈশানের প্রথম ঝলক সামনে আনলেন নুসরত

 এই প্রথমবার কালীপুজোর দিন ২ মাসের একরত্তি ঈশানকে প্রকাশ্যে আনলেন নুসরত জাহান। জন্মের পর থেকে ঈশানকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা।  তবে নুসরত জাহান আগেই জানিয়েছিলেন, বাবা চাইলে তবেই দেখা মিলবে ছেলের। এবং বাবার ইচ্ছামতোই যশের অনুমতি নিয়েই ছেলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নুসরতের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মায়ের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে একরত্তি ঈশান। 

mp Actress nusrat jahan shares first look of her 2 month old son yishaan on kali puja BRD
Author
Kolkata, First Published Nov 5, 2021, 12:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীপাবলি মানেই আলোর রোশনাই। এই দিনে সমস্ত দুঃখ-কষ্ট-গ্লানি মুছে গিয়ে আলোয় ভরে ওঠে চারিদিক। এবার সেই আলোর উৎসব অর্থাৎ কালীপুজোর (kali Puja)দিনই ভক্তদের বড়সড় সারপ্রাইজ দিলেন যশ ও নুসরত (Nusrat Jahan)। মা হওয়ার পর থেকেই একরত্তি ঈশানকে (Yishaan) দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে টলিপাড়ার নতুন মা- একাধিকবার ক্যামেরায় ধরা দিলেও ছেলের ছবি কোনওদিনই জনসমক্ষে আনেন নি নুসরত জাহান।মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত (Yash Dasgupta) যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

 

mp Actress nusrat jahan shares first look of her 2 month old son yishaan on kali puja BRD

 

এই প্রথমবার কালীপুজোর দিন ২ মাসের একরত্তি ঈশানকে প্রকাশ্যে আনলেন নুসরত জাহান। জন্মের পর থেকে ঈশানকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা।  তবে নুসরত জাহান আগেই জানিয়েছিলেন, বাবা চাইলে তবেই দেখা মিলবে ছেলের। এবং বাবার ইচ্ছামতোই যশের অনুমতি নিয়েই ছেলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নুসরতের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মায়ের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে একরত্তি ঈশান। মাথা ভর্তি চুল, ক্যামেরায় দিকে পেছন দিয়েই মায়ের কোলে বসে একরত্তি ঈশান। ছোট্ট ঈশানের মুখ ক্যামেরায় সামনে আনেন নি বরং আড়ালেই রেখেছেন নতুন মা। প্রথমবার ঈশানকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। দিওয়ালির এই উপহার পেয়ে রীতিমতো আপ্লুত ভক্তরা।

 

mp Actress nusrat jahan shares first look of her 2 month old son yishaan on kali puja BRD

 

আরও পড়ুন-Aryan Khan- ৫০ লক্ষের পর ১৮ কোটি ঘুষের অভিযোগ, আরিয়ান মামলায় কি সত্যিই এত টাকা দিয়েছেন পূজা দাদলানি

আরও পড়ুন-Yashrat : ঈশানকে কোলে আগলে আদর করছে বড় দাদা, দিওয়ালিতে প্রথমবার দুই ছেলেকে প্রকাশ্যে আনলেন যশ

আরও পড়ুন-Vidya Balan - সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা বিদ্যা বালন, যৌনতা নিয়ে গোপন কথা ফাঁস করে বোমা ফাটালেন অভিনেত্রী

 

দিওয়ালিতে যশ দাশগুপ্ত ও নুসরতের পোশাকে যেন ছিল রং মিলান্তি। বেগুনি রঙের শাড়িতে আলোর রোশনাইতে সেজেছেন নুসরত জাহান। পাশাপাশি বেগুনি পাঞ্জাবি ও সাদা চোস্তাতে দেখা গিয়েছে যশকে। বাবার মতোই একই পাঞ্জাবি পরেছে যশ ও নুসরতের সন্তান। বাবা-মায়ের সঙ্গে ম্যাচিং করা পোশাক পরেই দেখা গিয়েছে ঈশানকে। একরত্তি ছেলের ছবি পোস্ট করেই দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন নুসরত জাহান। এখানেই শেষ নয়, দিওয়ালি আরও বড় চমক দিয়েছেন নুসরতের স্বামী যশ দাশগুপ্ত।  ঈশান ছাড়াও যশের প্রথমপক্ষের ছেলে রয়েছে। যার বয়স ৯ বছর। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের  প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস এর সন্তান অর্থাৎ তার বড় ছেলেকে কোনওদিনই  প্রকাশ্যে আনেননি যশ। দীপাবলিতে এই প্রথমবার  দুই ভাইকে সামনে আনলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দিওয়ালির দিনই দুই ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন টলি অভিনেতা যশ। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে একরত্তিদের ছবি। গত ২৬ আগস্ট মা হয়েছেন বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহান। মা হওয়া নিয়েও কম বিতর্ক হয়নি। যদিও বিতর্কের শীর্ষে থাকতেই তিনি একটু বেশিই পছন্দ করেন। এবার কালীপুজোর দিনও রীতিমতো বড়সড় বোমা ফাটালেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

Follow Us:
Download App:
  • android
  • ios