রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন হল ছবির শুভ মহরৎ।

আরও পড়ুনঃদু'বছর পর 'ইরাবতী'র যাত্রাপথ শেষ হল, কান্নায় ভেঙে পড়লেন মনামী ঘোষ

ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও। রোমান্টিক-থ্রিলার হল ছবির জনরাহ। চিত্রনাট্যের বিষয় এখনও কিছু জানাননি পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি অঙ্কুশের একটি পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে চলছিল মজার মিম তৈরি। অঙ্কুশ হাজরার সেন্স অফ হিউমার যে যত প্রশংসা করা যায় ততই কম। তাঁর ভিন্ন ধরণের আইডিয়াতে সকলকে হাসানোর সহজ উপায় খুঁজে বের করেন তিনি। তা অবশ্য আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীর পক্ষে করা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ রয়েছে। 

আরও পড়ুনঃকরোনামুক্ত হয়েও স্বস্তি নেই অমিতাভের, ছেলের জন্য উদ্বেগ বাড়ছে ক্রমশ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#MAGIC ⚡️ @ankush.official @paayelsarkar

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Aug 3, 2020 at 2:28am PDT

আরও পড়ুনঃদিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক

নিজের ইনস্টাগ্রামে সাত বছরের পুরনো একটি ছবি পোস্ট করেছেন। যেখানে উনি লেখেছন, "প্রায় সাত বছরের পুরনো ছবি। যতদূর মনে পড়ছে ঐন্দ্রিলার কাছে একটা বেট-এ হেরে গিয়েছিলাম। আর তাতেই এই হাল হয়েছিল আমার।" ছবি দেখে সকলে প্রায় বেশ কিছুক্ষণ হেসে গিয়েছেন। ঐন্দ্রিলা এবং অঙ্কুশের খুঁনশুটি এতদিন সোশ্যাল মিডিয়াতেই দেখে এসেছে লোকজন। এবার পালা সিনেপর্দায় তাঁর রসায়নের সাক্ষী হওয়া।

;