রূপোলি পর্দার গল্প এবার বাস্তবে। ছোট পর্দার আসল -নকল শ্যামাকে নিয়ে যেমন সকলেই দ্বন্ধে রয়েছেন তেমনই বাস্তবে শ্যামাকে নিয়ে চলছে টানাপোড়েন। একের পর এক ভুয়ো অ্যাকাউন্টের জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্যামা ওরফে তিয়াশা রায়। সম্প্রতি টেলি ধারাবাহিকের অভিনেত্রীর জীবন এখন বেশ টালমাটাল। এক বা দুই নয়, একাধিক ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে তার নামে, যা নিয়ে রীতিমতো জ্বালায় জর্জরিত শ্যামা।

 

 

টলিপাড়ার একাধিক প্রথমসারির অভিনেতা-অভিনেত্রী যেমন শ্রাবন্তী, রিমঝিম মিত্র, অপরাজিতা, রাজ চক্রবর্তী সকলেই এই প্রতারণার শিকার। সেই তালিকায় রয়েছেন এখন তিয়াশা রায়। সম্প্রতি ভুয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করা মাত্রই তা প্রকাশ্যে এসেছে।সেলেবদের ব্যক্তিগত জীবন জানতে সকলেই মুখিয়ে রয়েছেন, তা বলে ভুয়ো অ্যাকাউন্ট করে প্রতারণা।

 

 

সংবাদমাধ্যমকে তিয়াশা জানিয়েছেন, 'একটি ফেক অ্যাকাউন্ট বন্ধ করতে না করতেই আরও বেশ কয়েকটা খুলে যায়। এই নিয়ে স্বামী সুবানের সঙ্গেও কথা হয়েছে প্রতারকের। তার আবদার শুনে চোখ কপালে উঠেছে অভিনেত্রীর। প্রতারকের দাবি,এরকম তো হয়েই থাকে, কিছুদিন চলুক, তারপর নয় বন্ধ করে দেবো।' উত্তেজিত হয়ে শ্যামার দাবি, তার তৈরি করা ভিডিও নিজের নামে চালানোর চেষ্টা চলছে। তারপরই সেই কথোপকথন, ভুয়ো অ্যাকাউন্টের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যাতে ভক্তরা আসল সত্যিটা জানতে পারেন।