মঙ্গলবারই এসেছিল সুখবর, ১০৫ জন পদ্মশ্রী পাচ্ছেন চলতি বছরে। যার মধ্যে সাত জন বাঙালি। এবার নারায়ণ দেবনাথের নাম উঠে এলো সেই তালিকাতে। খুশির মেজাজে ছিল ভক্তমহল। কিন্তু রাত পোহাতে না পোহাতেই মন খারাপ ভক্তমহলের। অসুস্থ হয়ে পড়লেন প্রবীণ কার্টুন শিল্পী নারায়ণ দেবনাথ। মঙ্গবার থেকেই স্বাস্থ্যের অবস্থা ভালো যাচ্ছিল না। বুধবার সকালেই তাই তড়িঘড়ি করানো হল কোভিড টেস্ট। 

আরও পড়ুন- বিধানসভা চত্বরে হুলুস্থুল কাণ্ড, গেট টপকে শিক্ষিকাদের অভিযান, ঘটনা সামাল দিতে পুলিশ

সামান্য জ্বর রয়েছে গায়ে, লেগেছে সর্দি। ঠাণ্ডা লাগার কারণেই এই অসুস্থতা বলে প্রাথমিকভাবে অনুমান করা হয়। এই পরিস্থিতিতে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয় পরিবারের পক্ষ থেকে। তার জন্যই রবিরার সকালে করানো হয় করোনা টেস্ট। রিোর্ট পাওয়া যাবে বৃহস্পতিবার। সেদিনই স্থির করা হবে তাঁকে হাসপাতালে ভর্তি করার বিষয়। বর্তমানে বুকে সর্দি বসার কারণে খানিকটা অস্বস্তিতেই রয়েছেন তিনি। 

 

নারায়ণ দেবনাথ মানেই কার্টুনের দুনিয়ায় এক যুগের গল্প, যাঁর হাত ধরে কমিকস দুনিয়ার নানা অধ্যায় বোনা হয়েছে। ছোটদের প্রিয় চরিত্র নন্টে ফন্টের সৃষ্টিকর্তা তিনি। সাদা কালো থেকে রঙিন পাতায় ফুঁটে ওঠা চরিত্রেরা প্রতিটা বাঙালির খুব কাছের। মজার এই কমিকসেই মেতে রয়েছে বাঙালিরা বছরের পর বছর। তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।