অফ শোল্ডার ড্রেসে তৃণা সাহার হটনেসের কোনও তুলনা নেই। সেই হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। এবার সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করলেন নাচ। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল। নেটদুনিয়ার অসংখ্য মানুষ এই সেলেব জুটি সাংঘাতিক পরিমাণে ফলো করে। 

এখন এনাদের চার হাত এক হওয়ার অপেক্ষায় তারা। প্রসঙ্গত, দুর্গা পুজোয় প্রায় প্রথমা থেকেই চলেছিল নীল ভট্টাচার্যের হই হুল্লোড়, আড্ডা। কখনও অভিনয় জগতের বাইরের বন্ধুবান্ধবদের সঙ্গে, তো কখনও টেলি জগতের বন্ধুদের নিয়ে, চুটিয়ে আনন্দ করছেন 'কৃষ্ণকলি'র নিখিল। তবে নজর কেড়েছিল একটি ভিডিও এবং ছবি। একটি ভিডিও তাঁর অনস্ক্রিন স্ত্রী তিয়াশা রায়ের সঙ্গে গানে গানে মেতে উঠেছিলেন তিনি। 

আরও পড়ুনঃজিমের মধ্যেই অঙ্কুশের উপর 'অত্যাচার', সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Start the day with a bit of Buttaboma🕺🕺💃💃 @tr #dance #buttabomma #igdurgapujo #kolkata #feelitreelit #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on Oct 26, 2020 at 10:10pm PDT

 

অন্যদিকে প্রেমিকা তৃণার সাহার সঙ্গেও সময় কাটাচ্ছেন নীল। রণবীর কাপুরের বরফি ছবির গান ফাটাফাটি-তে ইনস্টাগ্রাম রিল করে দেখালেন নীল এবং তিয়াশা। তিয়াশার পরণে সোনালী শাড়ি, সাদা পাঞ্জাবী ও ফ্লোরাল মোদী কোটে নীল। নাচ করতে করতে খুনসুটিও শুরু হয়ে গিয়েছিল গানের মধ্যে। প্রায় মারপিট হয় আর কী। সেইভাবে শেষ হয়েছে রিলের ভিডিও। ভিডিও দেখে মন ভরেছে নিখিল ও শ্যামা ভক্তদের। 

আরও পড়ুনঃসিঁথি ভর্তি সিঁদুর, লাল শাড়িতে মানালি, পুজোয় নতুন বউ মিসেস অভিমন্যু চট্টোপাধ্যায়

 

অন্যদিকে তৃণা সাহার সঙ্গে পোশাকে ট্যুইনিং করে ছবি পোস্ট করেছিলেন নীল। নীল এবং তৃণার জুটি নিয়ে ভক্তদের উৎসাহ কম নয়। পুজোতে তাঁরা কী করছেন, কোথায় যাচ্ছেন, কী পরছেন সেই নিয়ে সাংঘাতিক উত্তেজনা ছিল নেটমহলে। সেই ঝলক নিয়ে একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট শুরু হয়েছে নীল ও তৃণার। যা রীতিমত ভাইরাল চারিদিকে।