তৃণা সাহা ও নীল ভট্টাচার্য হলেন বাংলা টেলিদুনিয়ার পাওয়ার কাপল। একাধিক জুটিদের মধ্যে তাঁরা অন্যতম। বাংলা ছোটপর্দায় দু'জনেই প্রতিষ্ঠিত অভিনেতা, অভিনেত্রী। ব্যস্ততাও স্বাভাবিকভাবে মারাত্মক। তবে কাজের মাঝেও একে অপরের জন্য সময় খুঁজে বের করেন তাঁরা। তা সে বাড়ির মধ্যে হোক বা বাইরে। কখনও বাড়ির বারান্দাতেই রোম্যান্সে মজে থাকেন তো কখনও রুফটপে। দিন কতক আগে শাহরুখ খানের 'হাওয়ায়েঁ' গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়েছেন তাঁরা। এবার প্রিয়ঙ্কা-রণবীরের বলিউড গানে রোম্যান্সে ধরা দিলেন নীল-তৃণা।

রুফটপে মনোরম পরিবেশের হাওয়াতে নীলকে পাশে পেয়ে তৃণার মাথায় রোম্যান্স ছাড়া আর কিছুই আসছে না। তাই চটপট রিল ভিডিও করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যা এখন নেটদুনিয়ার হটকেক। প্রসঙ্গত, অফ শোল্ডার ড্রেসে তৃণা সাহার হটনেসের কোনও তুলনা নেই। সেই হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করলেন নাচ। 

আরও পড়ুনঃহাই থাই স্লিটে 'স্কেয়ারিস্ট' থেকে Sexiest ঋতাভরী, হ্যালোইনে হটকেক অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It’s a Feel-Good Saturday 😍 @neel_bhattacharya . . #feelitreelit #reelyphataphatipujo #reels #feelkorbo

A post shared by Trina Saha (@trinasaha21) on Oct 31, 2020 at 1:02am PDT

 

সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল। নেটদুনিয়ার অসংখ্য মানুষ এই সেলেব জুটি সাংঘাতিক পরিমাণে ফলো করে। এখন এনাদের চার হাত এক হওয়ার অপেক্ষায় তারা। প্রসঙ্গত, দুর্গা পুজোয় প্রায় প্রথমা থেকেই চলেছিল নীল ভট্টাচার্যের হই হুল্লোড়, আড্ডা। কখনও অভিনয় জগতের বাইরের বন্ধুবান্ধবদের সঙ্গে, তো কখনও টেলি জগতের বন্ধুদের নিয়ে, চুটিয়ে আনন্দ করছেন 'কৃষ্ণকলি'র নিখিল। তবে নজর কেড়েছিল একটি ভিডিও এবং ছবি। একটি ভিডিও তাঁর অনস্ক্রিন স্ত্রী তিয়াশা রায়ের সঙ্গে গানে গানে মেতে উঠেছিলেন তিনি।