বলতে গেলে হাতে আর মাত্র এক মাস। তারপরই বাংলা টেলিজগতের অন্যতম হ্যান্ডসাম ব্যাচেলর নীল ভট্টাচার্য আর অবিবাহিত থাকবেন না। অসংখ্য মহিলারা হতাশ হবে ঠিকই তবে নীল এবং তৃণার বিয়ের জন্য রীতিমত উৎসাহিত তারা। নীলের ব্যাচেলর পার্টি এবং তৃণার ব্যাচেলারেট ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে। তৃণা অন্যদিকে আইবুড়ো ভাতের প্রথম পর্বও সেরে ফেলেছেন। তবে নিজের ব্যাচেলর পার্টি থেকে এখনও মানসিকভাবে বেরতে পারেননি নীল। 

ব্যাচেলর ট্রিপের জন্য দার্জিলিংয়ে গিয়েছিলেন নীল। সেখান থেকে এখনও পুরনো ভিডিও শেয়ার করে চলেছেন। সম্প্রতি নিজের পাঁচ-সাতজন বন্ধুদের সঙ্গে তুমুল নাচের ভিডিও শেয়ার করলেন নীল। দার্জিলিংয়ের রাস্তায় হঠাৎ করেই হাত পা তুলে নাচ করতে শুরু করেছেন নীল এবং তাঁর বন্ধু বান্ধবেরা। কীসের জন্য এত উত্তেজিত তাঁরা। নীলের বিয়ের জন্য নাকি অন্য কোনও কারণ রয়েছে। অন্য কারণ তো রয়েছে বটেই। আর তাই ফাঁস করলেন নিজের ক্যাপশনে। সেখান এই করোনা আবহ নিয়েই লেখা। 

আরও পড়ুনঃআমফানে ক্ষতিগ্রস্থ হওয়া মৌসুনির পাশে মিমি, মিউজিক ভিডিওর সঙ্গে রহস্যভেদও করলেন অভিনেত্রী

 

২০২০ সালটা সকলের কেমন গিয়েছে সেই নিয়ে আর নতুন করে আলোচনার কোনও প্রয়োজন নেই। এই বছরের আর মাত্র তিনদিন বাকি। যত তাড়াতাড়ি এই বছর কেটে যায় ততই মঙ্গল সকলের। এই একই চিন্তা রয়েছে নীলের। আশা করছেন আগামী বছর দুঃখ, করোনা আবহের ভয় কাটিয়ে নতুন পথ চলতে শুরু করবেন তৃণার হাত ধরে। যার জন্যই দার্জিলিংয়ের রাস্তায় নাচতে শুরু করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, "২০২০ অবশেষে শেষ হচ্ছে। চলো উদযাপন করি।" প্রত্যেক মানুষের মতই নীলও এই বছরের আর একটা দিনও সহ্য করতে পারছেন না।