মৌসুনি দ্বীপে দিন কতক আগেই শ্যুটিং করে ফিরেছেন মিমি চক্রবর্তী। আমারও পরাণ যাহা চায় গানের কভারের পর 'তোমার খোলা হাওয়া' নিয়ে প্রস্তুত হয়েছেন মিমি। বড়দিনে নিজের সিঙ্গেল রিলিজ করে ফের চমক দিয়েছেন তিনি। মৌসুনি দ্বীপেই শ্যুট হয়েছে গোটা গানটি। বিভিন্ন ধরণের কস্টিউম পরেই গানের শ্যুটিং করেছেন সেখানে। 'তোমার খোলা হাওয়া'র বিভিন্ন বিহাইন্ড দ্য সিনস ভিডিও প্রকাশ করেছিলেন মিমি। 

এবারে একেবারে ভিন্ন ধরণের বিহাইন্ড দ্য সিনস ভিডিও প্রকাশ্যে আনলেন। মৌসুনি দ্বীপের কথা কমবেশি সকলেই শুনেছে এবং গিয়ে ঘুরেও এসেছে। তবে মৌসুনির রহস্যময় দ্বীপের কথা অনেকেই জানে না। সেই দ্বীপ মাঝে মধ্যে জলের তলায় থাকে, আবার মাঝে মধ্যে জল নেমে গিয়ে বেরিয়ে আসে সেই দ্বীপ। সেখানেই শ্যুট হয়েছে মিমির গান। মৌসুনিতে এই প্রথমবার গিয়েছিলেন মিমি। সেখানে গিয়ে জায়গার প্রেমে তো পড়েইছেন পাশাপাশি সেখানকার লকজনদের প্রেমেও পড়েছেন মিমি। 

আরও পড়ুনঃ'নিজেকে ভগবানের কাছে সপে দিতে চাই', শ্রাবন্তীর থেকে এই দূরত্ব মেনে নিতে পারছেন না রোশন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

/p>

সেখানকার মানুষরদের মধ্যে এতটাই আন্তরিকতা যা মায়ায় জড়ানো। তাদের সঙ্গে আলাপ হয়ে বড়ই আনন্দিত হয়েছেন মিমি। গান শ্যুটের সঙ্গে সঙ্গেই মিমি সেখানকার মানুষদের নিয়ে দিয়েছেন এই বার্তা। তিনি আরও বলেন, আমফানে মৌসুনির একাধিক মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছিল। এখন ফের তারা নতুন করে টাকা উপার্জনের চেষ্টা করছে। তাই মিমি সকলকে নিজের সদ্য পোস্ট করা ভিডিওতে অনুরোধ করলেন সকলকে সেখান থেকে ঘুরে আসতে। এতে সেই মানুষগুলির অনেকটা উপকার হয়। অর্থনৈতিক দিক থেকে তারা পুরোটাই ভেঙে পড়েছে আমফান আছড়ে পড়ার পর।