তৃণা সাহা ও নীল ভট্টাচার্য হলেন বাংলা টেলিদুনিয়ার পাওয়ার কাপল। একাধিক জুটিদের মধ্যে তাঁরা অন্যতম। বাংলা ছোটপর্দায় দু'জনেই প্রতিষ্ঠিত অভিনেতা, অভিনেত্রী। ব্যস্ততাও স্বাভাবিকভাবে মারাত্মক। তবে কাজের মাঝেও একে অপরের জন্য সময় খুঁজে বের করেন তাঁরা। তা সে বাড়ির মধ্যে হোক বা বাইরে। কখনও বাড়ির বারান্দাতেই রোম্যান্সে মজে থাকেন তো কখনও রুফটপে। দিন কতক আগে শাহরুখ খানের 'হাওয়ায়েঁ' গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়েছেন তাঁরা। 

এবার অবশ্য তৃণা নন, কার সঙ্গে ভিডিওতে হাজির হলেন নীল। এক মডেল, নাম তরান্নম হকের সঙ্গে ভিডিও পোস্ট করেছেন তিনি। সবেমাত্র মা হয়েছেন তিনি। সেই সুবাদেই তাঁকে শুভেচ্ছা জানিয়ে এমন ভিডিও পোস্ট করেছেন নীল। যার কারণেই তৃণা এই ভিডিওতে অনুপস্থিত। সম্প্রতি প্রিয়ঙ্কা-রণবীরের বলিউড গানে রোম্যান্সে ধরা দিয়েছিলেনলেন নীল-তৃণা। রুফটপে মনোরম পরিবেশের হাওয়াতে নীলকে পাশে পেয়ে তৃণার মাথায় রোম্যান্স ছাড়া আর কিছুই আসছে না। 

আরও পড়ুনঃমিমিকে মেকআপ ছাড়া ভয়ঙ্কর লাগে, এমনই মন্তব্য করে বসলেন অঙ্কুশ

 

তাই চটপট রিল ভিডিও করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যা এখন নেটদুনিয়ার হটকেক। দিন কতক আগে অফ শোল্ডার ড্রেসে তৃণা সাহার হটনেসের কোনও তুলনা নেই। সেই হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করলেন নাচ। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন নীল। নেটদুনিয়ার অসংখ্য মানুষ এই সেলেব জুটি সাংঘাতিক পরিমাণে ফলো করে। এখন এনাদের চার হাত এক হওয়ার অপেক্ষায় তারা।