Asianet News BanglaAsianet News Bangla

Trina-Neel : কুকুর ছানার মতোই কিউট, মেক আপ ছাড়া বউয়ের লুক ফাঁস করলেন নীল, রেগে লাল তৃণা

এবারের একটু অন্য মুডে দেখা গেল অভিনেতা নীলকে। শুক্রবার নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন নীল, যা এই মুহূর্তে চরম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
 

Neel Bhattacharya pulling leg of wife Trina Saha calls her puppy BRD
Author
Kolkata, First Published Nov 13, 2021, 2:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য  (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha) সর্বদাই একে অপরের সঙ্গে কাপল গোল দিয়েই চলেছেন। সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতোন। ফের আবারও (Neel Bhattacharya)  নীল-তৃণার (Trina Saha) উষ্ণ রসায়নে মজল নেটদুনিয়া। তবে এবারের একটু অন্য মুডে দেখা গেল অভিনেতা নীলকে। শুক্রবার নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন নীল (Neel Bhattacharya) , যা এই মুহূর্তে চরম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

 

রিল ভিডিওতে দেখা যাচ্ছে, নীল ভিডিও কল করছেন তার বউ তৃণাকে। এবং নীলের (Neel Bhattacharya) ভিডিও কল রিসিভ করতেই পর্দায় ভেসে উঠল একটা কুকুর ছানার মুখ। যাকে দেখে নীল বলছেন,'বলেছি  তোমাকে মেক আপ না করে ফোন ধরবে না তৃণা (Trina Saha)। উফফ ঠিক আছে, এভাবেও তুমি কিউট'। যার ক্যাপশনে লেখা, ' তৃণার সাথে আমার ভিডিও কল' । এই ভিডি কল দেখা মাত্রই সোশ্যালে রীতিমতো ঝড় তুলেছেন অভিনেতা।

 

 

আরও পড়ুন-Bikini Bebe : সুডৌল বক্ষের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, বিকিনি লুকে হট পোজ বলি নায়িকাদের

আরও পড়ুন-Ishq with Nusrat : বোল্ড নুসরতের 'ইশক'-এ কি হাজির হচ্ছেন যশ, ফাঁস হবে যশরতের অজানা কথা

আরও পড়ুন-Shilpa Shetty : 'সেক্সিয়েস্ট' তকমা পেতে ছুরি-কাঁচির সাহায্য, প্লাস্টিক সার্জারির কথা কবুল শিল্পার

 

তবে ভিডিও শেয়ার করেই নিজের জায়গাটা ঠিক রাখতে তৃণার  কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) । নীল বলেছেন তৃণা প্লিজ আমায় মেরে ফেলো না এটার জন্য। তবে কুকুরছানা যতই কিউট হোক, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই তার সঙ্গে তুলনা। অত সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নন তিনি। ভিডিও কমেন্টেই এর যোগ্য জবাব দিয়েছেন তৃণা সাহা। কমেন্টে লিখেছেন, '  ইসকা জবাব মিলেগা ' । অনুরাগীদের পাশাপাশি টলিপাড়ার তারকারাও নিজেদের মন্তব্য করেছেন। নীল (Neel Bhattacharya)  এই ভিডিও দেখে ঐন্দ্রিলা বলেছেন  '  তুই শেষ নীল'।   এবং রিমঝিম মন্তব্য করে বলেছেন, ' যা তা'। টলিপাড়ার এই হট ফেভারিট জুটির খুনসুটি দেখতে সর্বদাই মুখিয়ে থাকেন দর্শক। এবারও তেমনটাই করেছেন। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত নীল-তৃণা জুটি। অনুরাগীদের ভালবাসায় তারা হয়ে উঠেছে সকলের প্রিয়  'তৃণীল'  জুটি। বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি। গত ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।  বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। যদিও ছোটপর্দায় এখনও একসঙ্গে কাজ করেননি তারা। বিয়ের পরেই কাজে ফিরেছেন খড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নিখিল। দুজনেই কাজে ব্যস্ত। তবে কাজের ফাঁকেও একে অপরের সঙ্গে খুনসুটিতে মজে থাকেন তারকা দম্পত্তি।

Follow Us:
Download App:
  • android
  • ios