চারিদিকেই বিয়ের সানাই। নিত্যদিন ফেসবুক খুললেই কারও না কারও বিয়ে ও বাগদানের ছবি চোখে পড়ছে। সাধারণ মানুষের মত তারকারাও মেতে বিয়ের উৎসবে। বলিউডে বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল, টলিউডে অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামী, গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। নতুন বছর পড়তেই বিয়ে ও এনগেজমেন্টের খবরের রেশও বেড়ে গিয়েছে অনেকটা। এবার আরও এক সেলেব্রিটি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। 

আনন্দে আত্মহারা টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বিয়ের তোরজোড় চলছে তাঁর বাড়িতেও। বাগদান পর্ব সেরে ফেলতেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছেয়ে গিয়েছিল সেই আনন্দের একাধিক মুহূর্ত। সম্প্রতি বাগদান সারলেন ঋতাভরীর বোন চিত্রাঙ্গদা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছিল এনগেজমেন্টের একাধিক ছবি। সেই অনুষ্ঠানের আরও ক্যানডিড মুহূর্ত শেয়ার করলেন ঋতাভরী। রুফটপে জামাইবাবু সম্বিতের সঙ্গে দেদার নাচে মত্ত অভিনেত্রী। 

আরও পড়ুনঃএই রাতের অপেক্ষাতেই ছিলেন নীল ও তৃণা, ভিডিওতে ঘনিষ্ঠতায় মজলেন নবদম্পতি

 

সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বহুদিনের সম্পর্ক চিত্রাঙ্গদার। একসঙ্গে মুম্বইতে থাকতেন তাঁরা। এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সম্বিত ও চিত্রাঙ্গদা। বোনের বিয়েতে ঋতাভরীর আনন্দের অন্ত নেই। গোলাপের পাঁপড়ি ছড়িয়ে চলছে সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ফ্যামিলি পিকচার। ঋতাভরীর সঙ্গে সম্বিতের আলিঙ্গনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বোন এবং হবু জামাই বাবুকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। বোনের বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।