বাংলা টেলিজগতের পাওয়ার কাপলের অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। নীল এবং তৃণার বিয়ে নিয়ে এখন চূড়ান্ত আগ্রহ ছড়িয়েছে সকলের মধ্যে। খড়কুটো এবং কৃষ্ণকলি ধারাবাহিকদুটির দর্শকও তাঁদের বিভিন্ন আপডেটের অপেক্ষায় বসে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে। তাঁদের ধারাবাহিক নিয়ে যেমন দর্শকদের মধ্যে উত্তেজনা টানটান তেমন তাঁদের ব্যক্তিগত জীবনের প্রতি উৎসাহ রয়েছে তাঁদের। 

জানা যাচ্ছে আগামী বছর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তারই প্রস্তুতিপর্ব চলছে জোর কদমে। এই তোড়জোরের মাঝে এ কী পোস্ট করে বসলেন নীল ভট্টাচার্য। অন্য এক মেয়েকে নিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও করেছেন নীল। অদিতি শারীরিক ভাবে উপস্থিত নেই তবে নীলের মনে ও মস্তিষ্কে একেবারে চেপে বসেছে। কে এই অদিতি। বিষয়টি হল নীলের রিল ভিডিও যেখানে 'জানে তু ইয়া জানে না' ছবির কভি কভি অদিতি গানে লিপ সিঙ্ক করেছেন নীল। সেই ভিডিওই তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃগোটা শরীরে উল জড়িয়ে মধুমিতা, অফ শোল্ডারে চুঁইয়ে পড়ছে Sizzling গ্ল্যামার

 

মেকআপ নিতে নিতেই আয়নার দিকে তাকিয়ে বিভিন্ন রকমের এক্সপ্রেশন দিয়ে গানটির ভিডিও করেছেন। শীতের সকাল ঠিক কেমন কাটে তাঁর তেই দেখিয়েছেন নীল। অন্যদিকে তৃণার সঙ্গেও নিত্যদিন নানা ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন। খড়কুটোর অভিনেত্রী এবং কৃষ্ণকলির নায়ককে নিয়ে দর্শকমহলে উন্মদনার অন্ত নেই। তাঁদের বিয়ের ঘোষণার পর থেকেই দুজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘন ঘন ভিড় করে চলেছে নেটিজেনরা। তাঁদের বিয়ের প্রস্তুতি নিয়ে কোনও আপডেট পেতে প্রশ্ন করে যাচ্ছে তারা।