Asianet News BanglaAsianet News Bangla

Nusraat Faria Song- টানা তিন সপ্তাহের পরিশ্রমের ফল হাবিবি, আরব কন্যা লুকে নুসরত

মিউজিক ভিডিওতে   এই প্রথম নন তিনি। এর আগেও একাধিকবার তাঁর কণ্ঠে গান প্রকাশ্যে এসেছে। এবার সামনে এলো হাবিবি । 

New Music Video of Nusraat Faria Habibi release bjc
Author
Kolkata, First Published Nov 10, 2021, 10:31 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফেস্টিভ মরসুমেই মুক্তি পেল নুসরত ফারিয়ার ( Nusraat Faria) নয়া গান হাবিবি (Habibi) । নুসরত ফারিয়া  ( Nusraat Faria) মাঝে মধ্যেই এই ধরনের কাজ করে থাকেন। মিউজিক ভিডিওতে  (Music Video) এই প্রথম নন তিনি। এর আগেও একাধিকবার তাঁর কণ্ঠে গান প্রকাশ্যে এসেছে। এবার সামনে এলো হাবিবি (Habibi)। এসভিএফ-এর ইউটিউব চ্যালেনে (Youtube Channel) মুক্তি পেল নুসরত ফারিয়ার  ( Nusraat Faria) নতুন গান (New Song)। সঙ্গে অনবদ্য ডান্সে ধরা দিলেন এই অভিনেত্রী। বাংলাদেশী (Bangladesh) এই অভিনেত্রী টলিউডে বেশ কিছু কাজ করে দর্শক মনে জাগা করে নিয়েছেন ইতিমধ্যেই। তাই নুসরতের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। 

গান মুক্তি পাওয়া মাত্রই তা সকলের নজরে আসে। নুসরত ফারিয়া  ( Nusraat Faria) মানেই পর্দায় এক উষ্ণ আবেদন, এবার হাবিবি (Habibi)গানে ঠিক তেমনটাই তুলে ধরার চেষ্টা করলেন। এই মিউজিক ভিডিওতে (Music Video) কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। মিউজিক ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব। তিন মিনিটের এই গানে নুসরতের  ( Nusraat Faria) কণ্ঠ ও ডান্স একযোগে সকলের মন মাতালো। নুসরত নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্টে লিখেছেন, তিনি তাঁর থার্ড ইয়ার পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তারই মাঝে এই কাজ, ২০ দিন আগে থেকে শুরু করেছিলেন প্রস্তুতি। একদিনে গান নিয়ে মাথার ঘাম পায়ে পরার জোগার, অন্য দিকে নিজেকে সুন্দর ও ফিট দেখাতে হবে তা নিয়েও বেজায় চিন্তিত ছিলেন বাংলাদেশী এই অভিনেত্রী। 

আরও পড়ুন-Subhashree Ganguly : সোফায় শুয়ে শুভশ্রী, অসুস্থ মায়ের দেখভাল করছে একরত্তি ইউভান

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

আরও পড়ুন-Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

নিজেই লেখেন তিনি, চাপের জেরে মাঝে মধ্যেই খিটখিটে হয়ে যাচ্ছিলেন। নুসরত ফারিয়ার গানের সফর শুরু পটকা দিয়েই। সেই প্রথম দর্শকেরা তাঁর কণ্ঠে শুনতে পেয়েছিলেন গান রূপে। নুসরতের কথায় দর্শকেরা তাঁর গানকে অনেক ভালোবাসা দিয়েছেন, আর তার জেরেই তাঁর দ্বিতীয় কাজ সামনে এসেছিল। এবার তৃতীয় গানে সকলকে তাক লাগাতে হাজির তিনি। যদিও গান মুক্তির পর ইউটিউবে লাইকের সংখ্যার অর্ধেক ডিসলাইক। সোশ্যাল মিডিয়ায় নানান মন্তব্য সামনে আসলেও, নুসরতের ভক্তদের সাফ মতামত, গানটি বেশ সুন্দর ও নুসরতকেও বেশ মানিয়েছে এই লুকে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তদের হাতে হাতে ফিরছে হাবিবি। ভক্তদের এই গান উপহার দিতে পেরে বেশ খুশি নুসরত। 

   New Music Video of Nusraat Faria Habibi release bjc

New Music Video of Nusraat Faria Habibi release bjc

Follow Us:
Download App:
  • android
  • ios