মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া পেজে শুভশ্রী প্রকাশ্যে আনলেন পরিণীতা ছবির দ্বিতীয় লুক। তবে দ্বিতীয় লুক হলেও এটিই এই ছবির প্রথম মোশন পোস্টার। সেখানেই দেখা মিলল নতুন লুকে ঋত্বিক ও শুভশ্রী। খুনসুটি সম্পর্কের জ্বালে জড়িয়ে দুজন। কলকাতার স্বাদ দিতে দেখা মিলল গঙ্গা, হাওড়া ব্রিজ, ও তারই পাশে জানালার ধারে বসে দুই তরুণ-তরুণী। যাদের ভঙ্গিমায় তাদের সহজ-সরল সম্পর্কের বুনট নজর কাড়ল ভক্তদের। 
পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই টলিউড স্টারেদের শুভেচ্ছা ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। অগাস্ট মাসেই মুক্তি পাবে এই ছবি। ছবির শ্যুটিং পর্ব শেষ। জুলাই মাসেই প্রকাশ্যে আসতে চলেছে এই ছবির টিজার পোস্টার ও ট্রেলার। অনেকেই ছবির নাম শোনা মাত্রই মনে করেছেন যে এই ছবি শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি। কিন্তু এমনটা নয়। পরিণীতা ছবি হল নতুন এক গল্প। পরিণীতা শব্দের অর্থ হল স্ত্রী। আর তাকে ঘিরে তৈরি ছবির প্রেক্ষাপট।
সোমবার ফেলবুক লাইভে এসে জানালেন পরিচালক, ফেলবুকে ইদানিং নানান গল্প ঘুরে ফিরে আসতে দেখা যায়। যার মধ্যে অধিকাংশ  সময়ই লুকিয়ে থাকে অসাধারণ এলিমেন্ট। তেমনই এক গল্প নজর কাড়ে পরিচালকের। আর তখনই তিনি সেই গল্পের লেখিকার সঙ্গে দেখা করে সিদ্ধান্ত নিয়ে ফেলেন ছবিটি তৈরি করার।