টলিপাড়ায় ফের বিয়ের সানাই। টলিমহলের অন্দরে কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।  এবার সাতপাকে বাঁধা পড়ছেন নিখিল-শ্যামার অনস্ক্রিন কন্যা কৃষ্ণা ওরফে সৌম্যি চট্টোপাধ্যায়। বর্তমান সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু একবার, দুবার নয় এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্যি। 

 

 

পরণে লাল বেনারসি, সিথি ভর্তি লাল সিঁদুর, কপালে চন্দনের সাজ একেবারে বাঙালিয়ানার সাজে লাজে রাঙা কনে নিজেই নিজের বিয়ের গোপন তথ্যা ফাঁস করেছেন সোশ্যাল মিডিয়ায়। কনের সাজে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'আমি আমার তিন নম্বর বিয়েটা করেই ফেললাম কিন্তু যাকে করলাম তার নাকি এটা ছয় নম্বর'। দুশ্চিন্তা নিয়ে আরও বলেন, 'কি জানি কপালে আর কি লেখা আছে।' ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে কৃষ্ণার এই পোস্ট।

 

 

আসলে আসল নয়, ববং অনক্রিনেই তিনবার বিয়ের পিঁড়িতে বসলেন সৌম্যি। এর আগে ' দীপাবলির সাতকাহন' , ' কপালকুন্ডলা' ধারাবাহিকেও বিয়ের হয়েছিল সৌম্যির। এবার কৃষ্ণকলির পর্দায় তার বিয়ে। নেটিজেনরা অনেকেই মজা করে লিখেছেন এরকম বিয়ে বার বার হোক অনস্ক্রিনে কিন্তু অনক্রিন যেন একবার হয়।

 

গত তিন বছর ধরে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি। টিআরপি তালিকায় সেরা পাঁচে থাকলেও ট্রোলিংয়েরও মুখে পড়েছে এই ধারাবাহিক। এবার যে নয়া মোড় আসবে নিখিল-শ্যামার জীবনে, তা দেখার জন্যই মুখিয়ে রয়েছে দর্শক।