রাজ চক্রবর্তীর ছবি দিয়ে টলিউড যাত্রার শুরু নুসরত জাহানের। ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি করে টলিপাড়ায় প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন। অভিনেত্রী থেকে সাংসদ বরাবরই লাইমলাইটের শীর্ষে। সদ্যই বিপুল ভোটে জয়ী হওয়া সাংসদ ভোটের পর থেকেই চর্চায় ছিলেন। বিয়ের পরও ব্য়ক্তিগত জীবন নিয়ে নয়া বির্তকে জড়িয়েছেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Mehendi hai rachne wali ishq mein wajah nahi , jagah chahiye dil mein @nusratchirps

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on Oct 17, 2019 at 12:46pm PDT

নিজে মুসলিম হয়ে কেন তিনি সিঁদুর পড়ছেন, কেনই বা গলায় পড়ছেন মঙ্গলসূত্র আবার ঘটা করে অষ্টমির অঞ্জলিও দিচ্ছেন। এই সব প্রশ্নের কেন্দ্রবিন্দুতে তিনি এখন দাঁড়িয়ে। সমালোচকরা সমালোচনা করবেই আর এই সমালোচনা যেন তার পিছু ছাড়ছে না। এই সব কিছুকে উপেক্ষা করে তারা বেশ খোশমেজাজেই রয়েছেন।

এই প্রথম করবা চৌথ উদযাপন করলেন নুসরত এবং নিখিল। একেবারে সম্পূর্ণ রীতি মেনে নিয়ে ঘটা করে মৌলবাদীদের চোখ রাঙানিকে পাত্তা না দিয়ে পালন করতেন এই ব্রত । ইতিমধ্যেই করবা চৌথের বিভিন্ন ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবারের নিখিলের পোস্ট করা একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে টলিমহলে।

আরও পড়ুন-বিটাউনের বন্ধুদের নিয়ে আলিশান পার্টি, সেজে উঠল আলিবাগে কিং খানের বাংলো...

হাত ভর্তি করে মেহেন্দি পরেছেন নুসরত। সেই ছবি দিয়ে নিখিল ক্যাপশনে লিখেছেন, 'মেহেন্দি হ্যায় রচনেওয়ালি।' নিখিলের হাতেও রয়েছে মেহেন্দির স্পষ্ট ছাপ। নিজের ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন নিখিল। পোস্ট করা মাত্রই যা মুহূর্তের মধ্যে ভাইরাল।

আরও পড়ুন -অস্কারের আগে এক আমেরিকা দেখুক গাল্লি বয়, নিজেই স্ক্রিনিং-এর উদ্যোগ নিলেন প্রিয়াঙ্কা...

যেখানে দেখা যাচ্ছে এক হাতে হিন্দি এবং অন্য হাতে উর্দুতে লেখা। অনেকেই কমেন্ট করে জানতে চেয়েছেন তিনি কি লিখেছেন? ভালবাসার মানুষটিকে একটু 'হটকে' স্টাইলে প্রেম নিবেদন করে হিন্দিতে নয়না এবং উর্দুতে নুসরত লিখেছেন নিখিল। নুসরতের প্রতি তার গভীর প্রেম বারবারে প্রকাশ পেয়েছে তা সবারই জানা। কোনও কিছুর তোয়াক্কা না করে সমস্ত বির্তককে বুড়ো আঙ্গুল দেখিয়ে তারা রূপকথার মায়াজাল বুনছেন।

আরও পড়ুন -অসুস্থ আশা অডিও-র এমডি, প্রকাশ্যে রক্তের জন্য আবেদন ঋতুপর্ণার...