শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন সংবাদ শিরোনামে। যদিও কোনও আগামী ছবির জন্য নয়। নিজের ব্যক্তিগত জীবনের কারণেই এখন তিনি সংবাদ শিরোনামে। অভিনেত্রীর তৃতীয় বিয়েও ভাঙনের পথে। রাজীবের পর কৃষ তারপরই রোশন। প্রত্যেকের সঙ্গে সম্পর্কে তিক্ততা আসতেই বিয়ে গিয়েছে ভাঙনের পথে। প্রতিবারই জীবনের একটু ভালবাসার আশায় এগিয়ে গিয়েছিলেন বিয়ের দিকে। বিয়ের বন্ধনে আবদ্ধ হতেই যে ক্রমাগত তাঁকে ব্যর্থতার সম্মুখীন হতে হবে তা তিনি নিজেও ভাবেননি। 

 

 

এবার তিনি ক্লান্ত। আর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ভাবছেন না শ্রাবন্তী। সম্পর্কের টানাপোড়েনে হাঁপিয়ে উঠেছেন তিনি। শ্রাবন্তী এখন কেবল একটি জিনিসই খুঁজছেন। তা হল বন্ধুত্ব। বন্ধুত্ব ছাড়া আর কিছুই চান না তিনি। ভালবাসার সম্পর্কের জালে আর নিজেকে বাঁধতে রাজি নন তিনি। তবে কি ভয় ধরে গিয়েছে তার মনে। সম্প্রতি তিনি নিজের এক বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেছেন। ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, "ফ্রেন্ডশিপ গোলস।" বন্ধুত্বের থেকে সরল, নিষ্পাপ, সম্পর্ক নেই। সেই কথা কি তবে অবশেষে কি বুঝতে পারলেন তিনি। প্রশ্ন তুলছে ভক্তমহল। 

আরও পড়ুনঃমা-মেয়ের গল্প বদলে গেল Horror Story-তে, এ কোন ভয়ানক সত্য নিয়ে আসছেন মধুমিতা-অপরাজিতা

 

রোশনের সঙ্গে সম্পর্কে ভাঙনের পরই কি এই রিয়েলাইজেশন হল শ্রাবন্তীর। এখন সম্পূর্ণ নিজের পেশাগত জীবন নিয়ে ব্যস্ত তিনি। দিন তক আগে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে সরাসরি ভাবে না হলেও কাদা ছোড়াছড়ি শুরু করেছিলেন শ্রাবন্তী এবং রোশন। নেটদুনিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমেই তাঁদের সম্পর্কের তিক্ততা পৌঁছে গিয়েছে তুঙ্গে। তবে আর অপদস্ত হতে রাজি নন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় নিজের পদবী সিং থেকে ফিরে গিয়েছেন চট্টোপাধ্যায়। এখন কেবল ছেলে এবং পেশা নিয়ে দিন কাটছে শ্রাবন্তীর।