এই মাসের ২৫ তারিখ অর্থাৎ বড়দিনে প্রকাশ্যে আসতে চলেছে তাঁর সম্পর্কের ভিন্ন কাহিনি। মধুমিতা ও অপরাজিতার 'চিনি'র মত মিষ্টি সম্পর্কে লুকিয়ে অন্য রহস্য। বড়দিনে আশছে 'চিনি'। মা ও মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে গল্প বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক। সম্প্রতি মুক্তি পেল 'চিনি' ছবির ট্রেলার। মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য এবং মেয়ের চরিত্রে মধুমিতা সরকার। পরিবার শব্দটাকে ভয় মধুমিতার, অন্যদিকে মায়ের সঙ্গে তাঁর সম্পর্কে নানা টানাপোড়েন। এই সম্পর্কের মাঝেই লুকিয়ে গার্হস্থ্য হিংসা। 

ছবির প্রথম ট্রেলার মুক্তি পেতেই ধরা পড়ল মা ও মেয়ের এক অন্য সম্পর্ক। দিন কতক আগে মুক্তি পেয়েছিল ছবির পোস্টার। তাঁদের সম্পর্কের প্রথম ঝলকের জন্য বেছে নেওয়া হয়েছে নীল রঙ। হট প্যান্ট এবং হল্টার নেক টপে বসে রয়েছেন মধুমিতা। অন্যদিকে নীল শাড়িতে দেখা যাচ্ছে অপরাজিতাকে। সোফার উপর একে অপরের দিকে পিঠ করে বসে রয়েছেন তাঁরা। ট্রেলার দেখে মন ভরেছে দর্শকমহলের। দু'জনের মুখে দুষ্টু মিষ্টি হাসি কান্না। "মা-মেয়ের সম্পর্ক তো চিনির মত মিষ্টি, তাই না!" এই ক্যাপশনেই পোস্টার ছড়িয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃনোরার হটনেসে কোপ মনামীর, জ্যাকেট খুলতেই উষ্ণতার পারদ চড়ালেন লাস্যময়ী

 

মধুমিতার আগামী ছবি কবে আসবে, কার বিপরীতে দেখা যাবে তাঁকে, যশ দাশগুপ্তার সঙ্গে তাঁকে কোনও ছবিতে দেখা যাবে কি না। এই নিয়ে নানা প্রশ্ন নিত্যদিন জমতে থাকত সোশ্যাল মিডিয়ায়। এবার তাতে ইতি টানলেন মধুমিতাই। কারও বিপরীতে নয়, একেবারে ভিন্ন ধারার ছবি নিয়ে আসছেন মধুমিতা। পরিচালক মৈনাক ভৌমিকই মা ও মেয়ের সম্পর্ককে মিষ্টি গল্পে বুনেছেন। ছবিতে মধুমিতা এবং অপরাজিতার পাশাপাশি রয়েছেন সৌরভ দাস, অলিভিয়া সরকার। সোশ্যাল মিডিয়া এখন নেটিজেনরা ছবির ট্রেলারের জন্য অধীর আগ্রহে বসে।